• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ছেলের কুকীর্তি জেনেও রাজনৈতিক প্রভাব খাটানোর চেষ্টা হয়! চাঞ্চল্যকর তথ্য সিবিআইয়ের হাতে

Google Oneindia Bengali News

হাঁসখালি ধর্ষণ-কাণ্ডে সিবিআইয়ের হাতে চাঞ্চল্যকর মোড়! বিশেষ করে ঘটনায় ধৃত মূল অভিযুক্ত ব্রজের বাবা অর্থাৎ প্রভাবশালী তৃণমূল নেতার বিরুদ্ধে চাঞ্চল্যকর তথ্য হাতে পেয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী আধিকারিকরা। ইতিমধ্যে সমরেন্দ্র গয়ালিকে গ্রেফতার করেছে সিবিআই।

চাঞ্চল্যকর তথ্য সিবিআইয়ের হাতে

আর তাঁকে জেরা করেই বেশ কিছু তথ্য পেয়েছেন তদন্তকারীরা। সূত্রে জানা যাচ্ছে, ধৃত সমরেন্দ্র গয়ালি ঘটনার সবটা জানতেন। এমনকি ব্রজ কি করছে সে বিষয়েও ওয়াকিবহাল উনি ছিলেন বলেও দাবি তদন্তকারীদের।

কিন্তু ঘটনা'র ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিলেন অভিযুক্ত ওই তৃণমূল নেতা। আর তা রাজনৈতিক প্রভাব খাটিয়ে করেছিলেন বলে দাবি সিবিআই সুত্রে।

শুক্রবার দফায় দফায় জেরা শেষে ঘটনায় ধৃত মূল অভিযুক্ত ব্রজ গয়ালির বাবা সমরেন্দ্র গয়ালিকে গ্রেফতার করে সিবিআই। ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছিলেন প্রভাবশালী এই তৃণমূল নেতা। সম্প্রতি সমরেন্দ্রের খোঁজ পান কেন্দ্রীয় তদন্তকারীরা। লোকেশন ট্র্যাক করে অভিযুক্ত ওই তৃণমূল নেতার খোঁজ পান তাঁরা।

গত কয়েকদিন ধরে একাধিকবার সমরেন্দ্র গোয়ালিকে জেরা করেন তদন্তকারীরা। এমনকি ব্রজের মা'কেও জেরা করা হয়। এমনকি একসঙ্গেও তাঁদের মুখোমুখি বসিয়ে জেরা করা হয় বলে সিবিআই সূত্রে জানা যাচ্ছে। কিন্তু প্রতি মুহূর্তে সমরেন্দ্র গয়ালি তথ্য গোপন করার চেষ্টা করেছেন বলে দাবি কেন্দ্রীয় আধিকারিকদের। এমনকি মিথ্যা তথ্য দেওয়ারও অভিযোগ সামনে এসেছে।

আর এরপরেই সমরেন্দ্র গয়ালিকে শুক্রবার রাতে গ্রেফতার করা হয়। ধৃত তৃণমূল নেতার বিরুদ্ধে প্রমাণ লোপাট, ষড়যন্ত্রের অভিযোগ সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। আজ শনিবার তাঁকে আদালতে তোলা হয়। তবে সিবিআই সূত্রে আরও জানা যাচ্ছে, ঘটনার পর থেকেই নির্যাতিতার পরিবারকে ভয় দেখাতেন ধৃত সমরেন্দ্র।

বিভিন্ন সময়ে ভয় দেখাতে হুমকি দেওয়ার জন্যে লোক পর্যন্ত তিনি পাঠান বলে তদন্তে জানতে পেরেছেন কেন্দ্রীয় তদন্তকারী আধিকারিকরা। শুধু তাই নয়, রাতের অন্ধকারে যে শশ্মানে নির্যাতিতাকে পরানো হয় সেখানেও ধৃত ওই তৃণমূল নেতা প্রভাব খাটান বলে দাবি। এছাড়াও আরও বেশ কিছু তদন্তকারীরা মূল অভিযুক্ত ব্রজের বিরুদ্ধে পেয়েছেন বলে দাবি।

ফলে নিজেদের হেফাজতে নিয়ে ফের এই তৃণমূল নেতাকে সিবিআই জেরা করতে পারে বলে খবর।

English summary
Sandeshkhali case, CBI got to know that father took political help to save son accused in rape case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X