• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল বিধায়ক খুনে মুকুলের নামে চার্জশিট, সব মামলা লড়ে নেব, মমতাকে পাল্টা হুমকি মুকুলের

তৃণমূল কংগ্রেস বিধায়ক খুনে বিজেপি নেতা মুকুল রায়ের বিরুদ্ধে চার্জশিট জমা দিল সিআইডি। রানাঘাট আদালতে মোট পাঁচজনের নামে চার্জশিট দেওয়া হয়েছে। তারমধ্যে মুকুল রায়ের নামও রয়েছে। সিআইডির চার্জশিটে মুকুল রায়কে খুনের ঘটনায় মূল ষড়যন্ত্রকারী বলে উল্লেখ করেছে। এই খবর জানার পর পাল্টা হুঙ্কার দিয়েছেন বিজেপি নেতা। তিনি বলেছেন ৪৪টা মামলা রয়েছে তাঁর বিরুদ্ধে। সব মামলা লড়ে নেব বলে হুঙ্কার দিয়েছেন বিজেপি নেতা।

মুকুল রায়ের নামে চার্জশিট

মুকুল রায়ের নামে চার্জশিট

কৃষ্ণগঞ্জে তৃণমূলে কংগ্রেস বিধায়ক খুনে নাম জড়াল বিজেপি নেতা মুকুল রায়ের। ঘটনার তদন্ত করছিল সিআইডি। তদন্তে তৃণমূল বিধায়ক খুনে মুকুল রায়ের নাম উঠে এসেছে। তারপরেই শনিবার আদালতে চার্জশিট জমা দেয় সিআইডি। সেই চার্জশিটে তৃণমূল বিধায়ক খুনের ঘটনায় মূল ষড়যন্ত্রী হিেসবে মুকুল রায়ের নাম উল্লেখ করা হয়েছে।

মুকুল রায়ের নামে ১২০বি ধারা( অপরাধ মূলক ষড়যন্ত্র) ও ৩০২ ধারা( খুন) এই দুই ধারায় অভিযোগ করা হয়েছে চার্জশিটে।

 খুনের ষড়যন্ত্রের অভিযোগ

খুনের ষড়যন্ত্রের অভিযোগ

মুকুল রায়ের বিরুদ্ধে কৃষ্ণগঞ্জের বিধায়ক সত্যজিৎ বিশ্বাসকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ করেছে সিআইডি। খুনের জন্য দুষ্কৃতিদের সঙ্গে যোগাযোগ করা থেকে খুনের পরে আততায়ীদের পালিয়ে যেতে সাহায্য করা সব কিছুর পরিকল্পনা মুকুল রায় করেছিলেন বলে চার্জশিটে উল্লেখ করেছে সিআইডি। এমনকী মুকুল রায়ের পরিকল্পনাতেই আততায়ীরা খুনের জন্য আগ্নেয়াস্ত্র পেয়েছিল বলে চার্জশিটে উল্লেখ করা হয়েছে।

মুকুলের হুঁশিয়ারি

মুকুলের হুঁশিয়ারি

চার্জশিটে নাম উল্লেখ শুনে উল্টে পুলিস মন্ত্রীকে হুঙ্কার দিয়েছেন বিজেপি নেতা মুকুল রায়। তিনি অভিযোগ করেছেন পুরোটাই পুলিসমন্ত্রীর অঙ্গুলি হেলনে হচ্ছে। ৪৪টি মামলা রয়েছে তাঁর বিরুদ্ধে। সব মামলা তিনি লড়ে নেবেন বলে হুঙ্কার গিয়েছে। রাজ্যের পুলিস তাঁকে গ্রেফতার করতে পারবে না বলেও দাবি করেছেন মুকুল রায়। প্রকাশ্যে রাজ্যের পুলিস মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন বিজেপি নেতা মুকুল রায়।

সত্যজিৎ হত্যাকাণ্ড

সত্যজিৎ হত্যাকাণ্ড

২০১৯ সালে ৯ ফেব্রুয়ারি সরস্বতী পুজোর আগের দিন খুন হয়েছিলেন কৃষ্ণগঞ্জের তৃণমূল কংগ্রেস বিধায়ক সত্যজিৎ বিশ্বাস। রাতের অন্ধকারে বাড়ি ফেরার পথে কাছ থেকে গুলি চালিয়ে হত্যা করেছিল দুষ্কৃতিরা। এই ঘটনায় সরাসরি বিজেপির হাত ছিল বলে দাবি করে তৃণমূল কংগ্রেস। পরিকল্পনা করেই লোকসভা ভোটের আগে সত্যজিৎকে খুন করা হয়েছিল বলে অভিযোগ করেছিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

English summary
CID file chargesheet against Mukul Roy for Ranaghat TMC MLA murder case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X