• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুজোর আগে ফের বন্ধ মুর্শিদাবাদের রনগ্রাম ব্রিজ

  • By অভীক
  • |

দুর্গাপুজোর আগে আবারও বন্ধ হয়ে গেল মুর্শিদাবাদের রনগ্রাম ব্রিজ। মঙ্গলবার এরই প্রতিবাদে রাস্তায় নামল কান্দি মহকুমা কংগ্রেস। রনগ্রাম ব্রিজ বন্ধ করা হল কার স্বার্থে? এই প্রশ্ন তুলে এদিন কান্দিতে পাখমাড়া ডোব থেকে কান্দি মহকুমা শাসক অফিস পর্যন্ত একটি বিক্ষোভ মিছিল করা হয়।

পুজোর আগে ফের বন্ধ মুর্শিদাবাদের রনগ্রাম ব্রিজ

পাশাপাশি, কান্দি মহকুমা শাসক রবি আগরওয়াল কাছে লিখিত স্মারকলিপি জমা দেওয়া হয়। কান্দি মহকুমা শাসক অফিসে স্মারকলিপি প্রদান করতে গেলে পুলিশ কর্মীদের সঙ্গে ধস্তাধস্তি বাঁধে কংগ্রেস কর্মীদের।

প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন কান্দি বিধায়ক সফিউল আলম খান, ভরতপুর বিধায়ক কমলেশ চ্যাটার্জি ও মুর্শিদাবাদ জেলা যুব কংগ্রেস সভাপতি নরত্তম সিংহ সহ স্থানীয় কংগ্রেস নেতৃত্বরা।

কান্দি কংগ্রেস বিধায়ক সফিউল আলম খান জানান, অবিলম্বে রনগ্রাম ব্রিজ চালু করার দাবিতে এই আন্দোলন করা হয়। তৃণমূল নেতারা ভোটে না জিততে পারার জন্য প্রতিবছর ইচ্ছাকৃতভাবে এই ব্রীজ উদ্দেশ্যে প্রনদিত ভাবে বন্ধ রাখা হয়। যার জেরে সমস্যায় পড়েছেন সাধারণ মানুষ।

অন্যদিকে, মঙ্গলবার দুপুরে পাল্টা সাংবাদিক বৈঠক করে কান্দি পৌরসভার প্রশাসক অপুর্ব সরকার জানান, কংগ্রেস যে অভিযোগ করছে তা সম্পূর্ণ মিথ্যা। রাজ্য সরকারের বদনাম করার জন্য পুর্ত দফতরের আধিকারিকরা কাউকে না জানিয়ে ইচ্ছা করে এই ব্রিজ বন্ধ করে দেওয়া হয়েছে। কান্দি মানুষের কথা মাথায় রেখে মুখ্যমন্ত্রীকে চিঠি দেওয়া হয়েছে যাতে অবিলম্বে একটি ছোট ব্রীজ করে সাধারন মানুষের জন্য বাস চলাচল করানো হয়।

সাধারণ মানুষের দাবি, বারবার এরকম বন্ধ হওয়ার ফলে বেশ সমস্যা মধ্যে পড়তে হচ্ছে তাদেরকে। তাই বারবার এরকম করে বন্ধ করে দেওয়ার থেকে একবারে ঠিক ঠাক ভাবে সারিয়ে যান চলাচল করা টাই ভালো বলে মনে করা হচ্ছে। সেই সঙ্গে এটাও বলেন যে কবে থেকে শুরু হবে এই ব্রিজে যান চলাচল সেটা এখনো কোন কিছু বোঝা যাচ্ছে না।

ব্রিটেনের পর এবং মার্কিন সংস্থার সঙ্গে করোনা ভ্যাকসিন তৈরি শুরু সেরাম ইনস্টিটিউট

English summary
Bridge closed in Murshidabad ahead of Durga Puja
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X