• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জমি বিবাদকে কেন্দ্র করে বোমাবািজ শান্তিপুরে, এলাকায় নামল ব়্যাফ, কমব্যাট ফোর্স

  • By অভীক
  • |

আবারও এলাকার জমি বিক্রির টাকা ভাগ-বাটোয়ারা নিয়ে দুই গোষ্ঠীর বিবাদের জেরে উত্তেজনা ছড়াল নদীয়ার শান্তিপুরে। সকাল থেকেই বোমাবাজিতে উত্তপ্ত হল শান্তিপুরের হরিপুর গ্রাম পঞ্চায়েতের সাহেবডাঙা এলাকা। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে শান্তিপুর থানার বিশাল পুলিশবাহিনী, র্যাফ কমব্যাট ফোর্স।

জমি বিবাদকে কেন্দ্র করে বোমাবািজ শান্তিপুরে, এলাকায় নামল ব়্যাফ, কমব্যাট ফোর্স

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এলাকার জমি বিক্রয়ের টাকা ভাগবাটোয়ারা নিয়ে বিবাদ দীর্ঘদিনের। তা নিয়েই চাপা উত্তেজনা ছিল শান্তিপুর থানার হরিপুর গ্রাম পঞ্চায়েতের সাহেবডাঙা এলাকায়। এদিন সকাল থেকেই সেই উত্তেজনা প্রকাশ্যে এসে ফেটে পড়ে। ফলে আবারও শুরু হয় দু'পক্ষের মধ্যে বোমাবাজি। মুড়ি মুড়কি মতো পড়তে থাকে বোমা। বোমার আগুন ছড়িয়ে পড়ে অন্যত্র। বিভিন্ন জায়গায় আগুনে ভস্মীভূত হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী ও দমকলের একটি ইঞ্জিন। দমকল ও শান্তিপুর থানার পুলিশ সহযোগিতায় আগুন আয়ত্ত্বে আসে।

ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি সামাল দিলেও এখনও চরম উত্তেজনা রয়েছে ওই এলাকায়।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে শান্তিপুর থানার বিশাল পুলিশ বেশ কিছু শক্তিশালী বোমা উদ্ধার করেছে। এলাকার মানুষের দাবি, একটি ধর্মীয় স্থান জমি রাস্তা তৈরির জন্য সরকার অধিগ্রহণ করে। সেই অর্থ ওই এলাকার মানুষ কিভাবে ভাগবাটোয়ারা করবে তা নিয়ে বিবাদ চরমে উঠে। শুরু হয় রাজনৈতিক দলের চাপান-উতোর। আবার প্রকাশ্যে আসে শাসকদলের গোষ্ঠী কোন্দল। এই ঘটনায় সরাসরি মদত ও বোমাবাজির অভিযোগ উঠছে শান্তিপুর থানার এক সিভিক ভলেন্টিয়ার এর বিরুদ্ধে। সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

২০২১-এর লক্ষ্যে পদক্ষেপ! ২ বিশিষ্ট চিকিৎসক-সহ ৪ জনের যোগদান তৃণমূলে

English summary
Bombing in Shantipur Nadia RAF arrived in the spot
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X