• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আগেই বদলা নিতে চান! পাশে থাকবে না পুলিশ, তৃণমূলকে হুঁশিয়ারি শুভ্রাংশুর

  • |

২০১১-তে তৃণমূলের স্লোগান ছিল বদলা নয়, বদল চাই। ২০২১-এর লক্ষ্যে বিজেপির ডাক হল আগে বদলা, তারপর বদল। চাকদহে দলীয় সভায় এমনটাই বললেন বিজেপি নেতা শুভ্রাংশু রায়। মঞ্চে দাঁড়িয়ে তিনি বলেন, যেসব কর্মীর রক্তের বিনিময়ে ওই মঞ্চে তিনি, সেই রক্তের বদলাটা আগে নিতে হবে। তারপর নবান্নে গিয়ে সরকার গঠন হবে বলেও মন্তব্য করেছেন শুভ্রাংশু।

 আগে বদলা, তারপর বদল

আগে বদলা, তারপর বদল

শুভ্রাংশু রায় উল্লেখ করেন, সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে বদলও হবে, বদলাও হবে। কিন্তু তার মত হল আগে বদলা, পরে বদল। আগে বদলা নেওয়ার জন্য তৈরি হতে ডাক দেন তিনি।

বদলা নিতে পারলেই বদল আসবে

বদলা নিতে পারলেই বদল আসবে

সভায় দলের কর্মীদের সংঘবদ্ধ হওয়ার ডাক দিয়েছেন শুভ্রাংশু। তিনি বলেন মুষ্টিবদ্ধ হাত করুন, বদলা নিতে তৈরি হোন। তিনি আরও বলেন, বদলা নিতে পারলেই বদল আসবে।

পাশে থাকবে না পুলিশ

পাশে থাকবে না পুলিশ

শুভ্রাংশু রায় বলেন, তৃণমূল বিজেপিকে ভয় পেয়েছে বলেই, বিজেপি যা করতে চাইছে, তাতে বাধা দেওয়া হচ্ছে। তিনি কটাক্ষ করে বলেন, যাদের ভরসায় তঋণমূল বাধা দিচ্ছে, আগামী ৪ থেকে ৫ মাসের মধ্যে তারাও পাশে থাকবে না।

মমতা, অভিষেককে আক্রমণ সৌমিত্রের

মমতা, অভিষেককে আক্রমণ সৌমিত্রের

সভায় উপস্থিত ছিলেন রাজ্য বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। তিনি মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন। সৌমিত্র বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন নরেন্দ্র মোদীর মাজায় দড়ি বেঁধে ঘোড়াবেন। কিন্তু এখন দেখা যাচ্ছে তিনি গরু চুরির সঙ্গে যুক্ত। ওনার ভাইপো গরু চোর। তাঁর আরও অভিযোগ, রাজ্যে যত ট্রাক চলে, সবগুলি থেকে তোলা তোলা হয়।

English summary
BJP leader Subhranshu Roy says in Chakdah in a public meeting that revenge before and change after
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X