• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ওয়েইসি-মমতা ভাইবোন, দিদি-ভাইয়ের মধ্যে মান অভিমান চলছে কটাক্ষ সায়ন্তন বসুর

মিম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি আর বিজেপি নেতা সায়ন্তন বসু আসলে ভাইবোন। তাঁদের মান অভিমানের পালা চলছে। মুর্শিদাবাদে দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে এভাবেই তৃণমূল কংগ্রেসকে আক্রমণ শানালেন বিজেপি নেতা সায়ন্তন বসু। প্রসঙ্গত উল্লেখ্য মিমকে বিজেপির বি-টিম বলে আগেই আক্রমণ শানিয়েছিল তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যেই বিধানসভা নির্বাচনকে টার্গেট করে রাজ্য সফর করে গিয়েছেন মিম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি। বৈঠক করেছেন ফুরফুরা শরিফের পিরজাদা আব্বাস সিদ্দিকির সঙ্গেও। যদিও ওয়েইসির আগমনে সুবিধা হবে না বলে দাবি করেছেন ফুরফুরা শরিফের আরেক পিরজাদা।

মমতাকে কটাক্ষ সায়ন্তনের

মমতাকে কটাক্ষ সায়ন্তনের

ওয়েইসি আর মমতা ভাইবোন। মুর্শিদাবাদে দলীয় অনুষ্ঠানে যোগ দিয়ে কটাক্ষ করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। ওয়েইসির বাংলা সফরকে কটাক্ষ করে বিজেপি নেতা বলেছেন, দিদি-ভাইয়ের মান অভিমান চলছে সেকারণেই মুখ দেখাদেখি বন্ধ। প্রসঙ্গত উল্লেখ্য বিহারে সাফল্যের পর বাংলায় বিধানসভা নির্বাচনে প্রার্থী দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আসাদউদ্দিন ওয়েইসি। সেই লক্ষ্যেই গত সপ্তাহে রাজ্য সফরে এসেছিলেন তিনি।

বিজেপির-র বিটিম মিম

বিজেপির-র বিটিম মিম

এদিকে তৃণমূল কটাক্ষ করে দাবি করেছেন বিজেপির বি-টিম মিম। অমিত শাহের সঙ্গে ওয়েইসির বৈঠক করেছিলেন এমনই দাবি করেছেন তৃণমূল কংগ্রেস নেতা ফিরহাদ হাকিম। রাজ্যে সংখ্যালঘু ভোট কাটার জন্য ওয়েইসিদের কাজে লাগাচ্ছে বিজেপি এমনও অভিযোগ করেছিলেন ফিরহাদ। তবে বিজেপির চক্রান্ত সফল হবে না বলেও হুঙ্কার দিয়েছিলেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী।

ফুরফুরা শরিফে ওয়েইসি

ফুরফুরা শরিফে ওয়েইসি

রাজ্য এসেই দলের সাংগঠনি বৈঠক সেরেছেন আদাস উদ্দিন ওয়েইসি। সেই সঙ্গে দেখা করেছেন ফুরফুরা শরিফের পিরজাদা আব্বাস সিদ্দিকির সঙ্গে। সূত্রের খবর আব্বাস সিদ্দিকি নতুন দল গড়বেন রাজ্যে। সেই দলের সঙ্গে হাত মিলিয়েই বিধানসভা নির্বাচনের ময়দানে ঝাঁপাবে ওয়েইসির দল। যদিও আগেই বঙ্গের ওয়েইসির দলের একাধিক নেতা তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন।

সংখ্যালঘু ভোটই টার্গেট

সংখ্যালঘু ভোটই টার্গেট

এদিকে ওয়েইসি বাংলার ভোটের গুরুত্ব দেওয়ায় চাপ বাড়ছে তৃণমূলের। সংখ্যালঘু ভোট অনেকটাই কেটে নিয়ে যাবে মিম। এমনই মনে করছে রাজনৈতিক মহল। যদিও ফুরফুরা শরিফের আরেক পিরজাদা কিন্তু তৃণমূলের সঙ্গে রয়েছেন। তিনি কিন্তু কোনও সাম্প্রদায়িক দলকে বাংলার মানুষ মেনে নেবেন না বলে হুঙ্কার দিয়েছেন।

English summary
BJP leader Sayantan Bose slams Mamata Banerjee and Asaduddin Owaisi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X