• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জঙ্গি সন্দেহে ধৃতদের ৪ জনের অ্যাকাউন্টে প্রচুর টাকা! রয়েছে কাশ্মীর যোগ সূত্রও

  • |

মুর্শিদাবাদ থেকে আল কায়েদা জঙ্গি সন্দেহে গ্রেফতার হওয়া ছয়জনকে ইতিমধ্যেই ৫ দিনের ট্রানজিট রিমান্ডে পেয়েছে এনআইএ। তাদের দিল্লি নিয়ে যাওয়া হবে। সূত্রের খবর অনুযায়ী তাদের করোনা সংক্রান্ত রিপোর্ট হাতে পাওয়ার পরেই দিল্লি নিয়ে যাওয়া হবে। এদিকে, শনিবার ধৃত চারজনের অ্যাকাউন্টে বড় টাকার হদিশ পাওয়া গিয়েছে বলেই তদন্তকারীদের সূত্রে খবর।

শুক্রবার রাতে একাধিক ফোন আবু সুফিয়ানের

শুক্রবার রাতে একাধিক ফোন আবু সুফিয়ানের

আবু সুফিয়ান, বাড়ি রানিনগর থানার কালিনগর ফরাজিপাড়ায়। স্থানীয় বাসিন্দারা জানতেন সে পেশায় মিস্ত্রি। কিন্তু মিস্ত্রির আড়ালে সে যে এইসব কাজেও যুক্ত, তা বিশ্বাস করতে পারছেন না প্রতিবেশীরা। তদন্তকারীদের সূত্রে খবর, শুক্রবার রাতে বেশ কয়েকটি ফোন করেছিল আবু সুফিয়ান। গ্রেফতারির ঠিক আগে করা এই ফোন কলগুলিকে ট্রেস করতে নেমে পড়েছেন তদন্তকারীরা।

 ডার্ক ওয়েবের মাধ্যমে নিয়ন্ত্রণ

ডার্ক ওয়েবের মাধ্যমে নিয়ন্ত্রণ

সূত্রের খবর অনুযায়ী, তদন্তে ইতিমধ্যেই উঠে এসেছে, পাকিস্তানের করাচি থেকে ধৃতদের নিয়ন্ত্রণ করা হত ডার্ক ওয়েবের মাধ্যমে। তদন্তকারীদের আরও দাবি, ধৃতরা স্বীকার করেছে, মানুষ মেরে জঙ্গি হামলার পরিকল্পনা ছিল তাদের।

রয়েছে কাশ্মীর যোগসূত্রও

রয়েছে কাশ্মীর যোগসূত্রও

ধৃতদের মোবাইল ফোন থেকে কাশ্মীরের নম্বরও পাওয়া গিয়েছে। আরও জানা গিয়েছে ধৃতদের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ ছিল। ধৃত ৯ জন ছাড়াও সেখানে আরও ১৩ জন অর্থাৎ মোট ২২ জন ছিল সেখানে। বাকিরা কারা তারও হদিশ পাওয়ার চেষ্টায় এনআইএ।

৪ জনের অ্যাকাউন্টে বড় টাকার হদিশ

৪ জনের অ্যাকাউন্টে বড় টাকার হদিশ

তদন্তকারীদের সূত্রে আরও খবর, আবু সুফিয়ান, নাজমুস সাকিব, আতাউর রহমান, মুর্শিদ হাসান এই চারজনের ব্যাঙ্ক অ্যাকাউন্চে বড় টাকার হদিশ পাওয়া গিয়েছে। মাস দুয়েকের মধ্যেই এই টাকা এসেছিল অ্যাকাউন্টগুলিতে। টাকা কোথা থেকে এসেছে এবং কোন কাজে ব্যবহারের পরিকল্পনা ছিল, ধৃতদের জেরা করে তা জানার চেষ্টা করছে এনআইএ।

কৃষি বিল ঘিরে সংসদ থেকে রাস্তায় প্রতিবাদের ঝড়! ফুঁসে উঠলেন কৃষকরা

English summary
Big money recovers from the 4 arrested Al-Queda operatives of Murshidabad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X