• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

চার লক্ষের বিনিময়ে দলীয় পদ! বিধায়কের বাড়িতে তাণ্ডব তৃণমূলের একাংশের

Google Oneindia Bengali News

টাকা নিয়ে পদ পাইয়ে দেওয়ার অভিযোগ। অভিযোগের তির খোদ শাসকদলের বিধায়কের বিরুদ্ধে। আর সেই অভিযোগকে কেন্দ্র করে উত্তাল মুর্শিদাবাদের ভগবানগোলা। এমনকি তৃণমূল বিধায়ক ইদ্রিশ আলির বাড়িতেও তান্ডব চালানোর অভিযোগ। ঘটনায় তৃণমূল নেতা-কর্মীদের বিরুদ্ধেই অভিযোগের আঙুল উঠেছে।

বিধায়কের বাড়িতে তাণ্ডব তৃণমূলের একাংশের

যা নিয়ে চরম অস্বস্তিতে শাসক তৃণমূল। স্থানীয় নেতৃত্বের দাবি, পুরো ঘটনাটি তৃণমূলের শীর্ষ নেতৃত্বকে জানানো হয়েছে।

অভিযোগ লক্ষ লক্ষ টাকা নিয়ে দলীয় পদ পাইয়ে দেওয়ার আশ্বাস দেওয়া হয়েছিল। কিন্তু এরপরেই কোনও পদ দেওয়া হয়নি বলে অভিযোগ। যা নিয়ে একটা ক্ষোভ তৈরি হয় স্থানীয় তৃণমূল নেতাকর্মীদের মধ্যে। আর সেই ক্ষোভ থেকেই এদিন বিধায়কের বাড়িতে হামলার ঘটনা ঘটে বলে দাবি। রাত সাড়ে ৮টা থেকে প্রায় কয়েক ঘন্টা ধরে তান্ডব চলে অভিযোগ। সেই সময় বাড়িতেই ছিলেন বিধায়ক ইদ্রিশ আলি। বাড়িতে বেশ কিছু কর্মীদের সঙ্গে বৈঠক করছিলেন। আর সেই সময়েই অতর্কিতে হামলা চালানো হয় বলে অভিযোগ।

সেই সমত ইদ্রিশের অনুগামীরা বাঁধা দেওয়ার চেষ্টা করা হলে তাঁদেরকেও মারধরা করা হয় বলে অভিযোগ। এমনকি বিধায়কের গাড়িও ভাঙচুর করা হয়েছে বলে জানা যাচ্ছে। যা নিয়ে একেবারে রণক্ষেত্র পরিস্থিতি তৈরি হয় বলে জানা যাচ্ছে। বিক্ষোভকারীদের দাবি, অঞ্চল সভাপতি, বুথ সভাপতি করার জন্যে বিপুল অর্থ নিয়েছেন তৃণমূল বিধায়ক। চার থেকে পাঁচ লাখ টাকা পর্যন্ত নেওয়া হয়েছে বলেও অভিযোগ বিক্ষোভকারীদের। এমনকি প্রায় ৪৫ লাখ টাকা ইদ্রিশ আলিকে তুলে দেওয়া হয়েছে বলেও বিস্ফোরক দাবি তৃণমূল কর্মীদের একাংশ। এমনকি আশা কর্মী নিয়োগের ক্ষেত্রেও বিধায়ক টাকা নিয়েছেন বলে অভিযোগ। এমনকি বিষয়টি নিয়ে নেতৃত্ব সব জানে বলেও অভিযোগ বিক্ষোভকারীদের।

ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। কোনও রকমে বুঝিয়ে আন্দোলনকারীদের সরিয়ে দেন পুলিশ আধিকারিকরা। তবে ঘটনার জেরে এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে। উত্তপ্ত গোটা এলাকা,।

যদিও টাকা নেওয়ার অভিযোগ সম্পূর্ণ ভাবে অস্বীকার করা হয়েছে তৃণমূল বিধায়ক ইদ্রিশ আলির তরফে। পালটা ষড়যন্ত্রের অভিযোগ করেছেন তিনি। ইদ্রিশ আলির দাবি, মিথ্যা কথা বলা হচ্ছে। এমনকি যে নেতা এমন অভিযোগ করছেন তাঁকে কয়েকদিন আগেই সরিয়ে দেওয়া হয়েছিল বলে দাবি ইদ্রিশের। বিভিন্ন অনৈতিক কাজের সঙ্গে ওই ব্যক্তি যুক্ত ছিলেন বলেও অভিযোগ তৃণমূল বিধায়কের। তবে তৃণমূলের অন্দরে গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই তাঁর বাড়িতে হামলা চালানো হয়েছে বলে মেনে নিয়েছেন ইদ্রিশ।

এই বিষয়ে মঙ্গলবার স্থানীয় থানায় লিখিত অভিযোগ ইদ্রিশ জানাবেন বলে জানা যাচ্ছে।

বলে রাখা প্রয়োজন, ইদ্রিশের বাড়িতে হামলাকারীরা স্থানীয় তৃণমূল নেতা মোস্তাফা শেখের অনুগামী বলে অভিযোগ।

English summary
Attack on mla Idris alis house in Murshidabad on Monday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X