India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নূপুর শর্মা বিতর্কের আঁচ এবার নদিয়ায়! বেথুয়াডহরি স্টেশন-ট্রেনে হামলা-তাণ্ডবের জেরে এলাকায় উত্তেজনা

Google Oneindia Bengali News

পয়গম্বর মহম্মদকে ( prophet muhammad) নিয়ে নূপুর শর্মার (Nupur Sharma) করা বিতর্কিত মন্তব্যের জের এবার নদিয়ায় (Nadia) । এদিন বিকেলে প্রতিবাদ মিছিল থেকে বেথুয়াডহরি স্টেশনে (Bethua Dahari Station) ব্যাপক ভাঙচুর চালানো হয়। সেখানে থাকা একটি ট্রেনেও ভাঙচুর করা হয়। এই বিক্ষোভকারীরা ৩৪ নম্বর জাতীয় সড়কে পাশে থাকা দোকানেও ভাঙচুর চালায় বিক্ষোভকারীরা। যার জন্য রানাঘাট-লালগোলা সেকশনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

নবীকে অপমানের প্রতিবাদে মিছিল

নবীকে অপমানের প্রতিবাদে মিছিল

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন পয়গম্বর মহম্মদকে নূপুর শর্মা অপমান করেছেন, এই অভিযোগ করে তাঁকে গ্রেফতারের দাবি করে নদিয়ার নাকাশি পাড়া থেকে একটি মিছিল বের করা হয়। মিছিলের সামনে পিছনে পুলিশ থাকলেও তা ছিল প্রয়োজনের তুলনায় কম।
একটা সময় মিছিল হঠাৎই নেতাজি স্ট্যাচুর কাছে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে। প্রশাসনের তরফে সঙ্গে সঙ্গে তা সরিয়ে দেওয়ার বন্দোবস্ত করা হয়। সেই সময় জাতীয় সড়কের পাশে থাকা দোকানেও ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ।

মিছিল থেকে স্টেশন ও ট্রেনে হামলা

মিছিল থেকে স্টেশন ও ট্রেনে হামলা

প্রশাসনের তরফে জাতীয় সড়ক অবরোধ মুক্ত করা হলে, সেই বিক্ষোভকারীদের একটা অংশ বেথুয়াডহরি রেল স্টেশনে হামলা চালায়। স্টেশনে থাকা রানাঘাট-লালগোলা প্যাসেঞ্জার ট্রেনেও হামলা চালানো হয়। ট্রেনটির সব কাঁচের জানলা গুড়িয়ে দেওয়া হয়। সন্ধে ছটা নাগাদ ঘটাএই ঘটনার খবর পাওয়ার পরেই জিআরপি ও আরপিএফ যায় বেথুয়াডহরি স্টেশনে।

হাসপাতালে কাছে দোকানেও হামলা

হাসপাতালে কাছে দোকানেও হামলা

বেথুয়াডহরি স্টেশনে পুলিশের তাড়া খেয়ে হামলাকারীরা এরপর হাসপাতালের কাছে থাকা দোকানেও হামলা চালায় বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। রাজ্য প্রশাসনের তরফে দাবি করা হয়েছে কিছুক্ষণের মধ্যেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। বেশ কয়েকজন হামলাকারীকে গ্রেফতারও করা হয়েছে বলে জানিয়েছে নদিয়া জেলা পুলিশ। পরে এই ভাঙচুর ও হামলার প্রতিবাদে ফের জাতীয় সড়ক অবরোধ করা হয় বলে জানা গিয়েছে।

 বন্ধ ট্রেন চলাচল

বন্ধ ট্রেন চলাচল

বেথুয়াডহরি স্টেশন ও ট্রেনে হামলার জেরে সেখানকার আপ ও ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, আইনশৃঙ্খলা রক্ষার ভার রাজ্য সরকারের হাতে থাকায়, সেখান থেকে যতক্ষণ না পর্যন্ত নিশ্চয়তা পাওয়া যাচ্ছে ট্রেন চলাচল বন্ধ রাখা হচ্ছে। তবে হামলার সময় কলকাতাগামী হাজারদূয়ারি এক্সপ্রেস বেথুয়াডহরি স্টেশনের বাইরে দাঁড়িয়ে ছিল। সেই ট্রেন ছিল যাত্রীতে পরিপূর্ণ। সেই কারণে ট্রেনটিকে বের করে দেওয়া হয়েছে।

হাওড়ার পার্টি অফিস হবে জিহাদি পাপমুক্ত ! পিসি-ভাইপোকে নিশানা করে মন্ত্রীকে বরখাস্তের চ্যালেঞ্জ শুভেন্দুরহাওড়ার পার্টি অফিস হবে জিহাদি পাপমুক্ত ! পিসি-ভাইপোকে নিশানা করে মন্ত্রীকে বরখাস্তের চ্যালেঞ্জ শুভেন্দুর

English summary
Attack on local train in Bethuadahari in Nadia from a prosession on prophet muhammad by Nupur Sharma
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X