• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের ভাঙছে ঘর! খেলা ঘোরানোর হুঁশিয়ারি প্রভাবশালী নেতার মুখে

ভোটের মুখে ক্রমশ বদলাচ্ছে রাজনৈতিক পরিস্থিতি। চলছে ঘর ভাঙানোর খেলা। তবে ঘর ভাঙানোর খেলায় অনেকটাই শাসকদলকে পিছনে ফেলে দিয়েছে বিজেপি। গত কয়েকদিনে একাধিক তৃণমূল বিধায়ক এবং সাংসদ বিজেপিতে যোগ দিয়েছেন।

মুর্শিদাবাদঃ কংগ্রেসে যোগ দিলেন সভাধিপতি মোশারফ হোসেন

তবে দল ভাঙানোর খেলায় কিছুটা পিছনেই রয়েছে কংগ্রেস। তবে এবার শেষবেলায় খেলা ঘোরাচ্ছে অধীর চৌধুরী। তাঁর হাত ধরেই এবার মুর্শিদাবাদে শক্তি বৃদ্ধি হচ্ছে প্রদেশ কংগ্রেসে। আর তাতে ভোটের আগে আত্মবিশ্বাসী প্রদেশ কংগ্রেস শিবির। তবে বিষয়টি নিয়ে খুব একটা ভাবতে নারাজ শাসকদল তৃণমূল।

অধীরের হাত ধরেই কংগ্রেসে মোশারফ

অধীরের হাত ধরেই কংগ্রেসে মোশারফ

কংগ্রেস গড় হিসাবেই পরিচিত মুর্শিদাবাদ। কিন্তু সেখানেও লাগে পরিবর্তনের হাওয়া। শক্তিবৃদ্ধি হয় শাসকদলের। কিন্তু ভোটের আগে বাড়ছে চাপ। কংগ্রেসে যোগ দিতে চলেছেন বহিষ্কৃত তৃণমূল নেতা মোশারফ হোসেন। প্রদেশ সভাপতির হাত ধরেই আজ দলবদল করতে পারেন বহিষ্কৃত মুর্শিদাবাদের জেলা পরিষদের সভাধিপতি। তাঁর সঙ্গেই এদিন কংগ্রেসে যোগ দিতে পারেন একাধিক তৃণমূল নেতাও।

বহিষ্কৃত হওয়ার পরেই দলবদলের ইঙ্গিত নেতার মুখে

বহিষ্কৃত হওয়ার পরেই দলবদলের ইঙ্গিত নেতার মুখে

বুধবার মুর্শিদাবাদের জেলা পরিষদের সভাধিপতি তথা নওদার তৃণমূল নেতাকে বহিষ্কার করে তৃণমূল। দলবিরোধী মন্তব্যের জেরে দল থেকে বহিষ্কার করা হয় তাঁকে। এরপরেই দলবদলের ইঙ্গিত দেন মোশারফ। তিনি জানিয়ে দেন, ধর্মনিরপেক্ষ শক্তি হিসাবে বাম এবং কংগ্রেসের জোটে সামিল হবেন।

অধির ঘনিষ্ঠ এই নেতা

অধির ঘনিষ্ঠ এই নেতা

তৃণমূলে যোগ দিলেও অধীর চৌধুরীর ঘনিষ্ঠ ছিলেন এই নেতা। শুভেন্দু অধিকারীর হাত ধরে করেছিলেন দলবদল। ফলে শুভেন্দুর দলবদলের পর মোশারফকে নিয়ে সন্দেহ তৈরি হয়। এরপরেই দলবিরোধী কাজে বহিষ্কার। জানা গিয়েছে, আজ শুক্রবার বহরমপুরে টেক্সটাইল কলেজ মোড়ে সভা করবে কংগ্রেস। সেখানে বক্তব্য রাখবেন প্রদেশ সভাপতি। মনে করা হচ্ছে, সেই সভাতেই দলবদল করবেন মোশারফ। তবে তাঁর সঙ্গে কোন কোন তৃণমূল নেতা দলবদলাবেন তা নিয়ে আতংকে শাসকদল

খেলা ঘোরানোর দাবি মোশারফের মুখে

খেলা ঘোরানোর দাবি মোশারফের মুখে

খেলা ঘোরানোর দাবি মোশারফের মুখে। তিনি জানিয়েছেন, শাসকদল তৃণমূল দল থেকে বহিষ্কার করেছে আমায়। জেলা সভাধিপতি পদ থেকে এখনও সরানো সম্ভব হয়নি। কারণ এটা সাংবিধানিক পদ। তৃণমূলকে যেভাবে অধীর গড়ে শক্তিশালী করা হয়েছিল ঠিক একই ভাবে কংগ্রেস আবার সেই জায়গায় চলে আসবে বলে আত্মবিশ্বাসী মোশারফ। আগামী তিনমাসের মধ্যেই খেলা ঘুরবে বলে দাবি তাঁর।

English summary
ahead of west bengal election mosharaf hossain join congress at muurshidabad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X