• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের 'হামলা'র পরেও ব্যবস্থা নেয়নি প্রশাসন! আহত বিএসএফ জওয়ানের বাড়িতে গিয়ে হুঁশিয়ারি অধীরের

  • |

তৃণমূলের ( trinamool congress) হামলায় আহত হওয়া বিএসএফ জওয়ানের বাড়িতে গিয়ে দেখা করলেন বহরমপুরের কংগ্রেস সাংসদ তথা প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী ( adhir chowdhury)। প্রসঙ্গত দিন দুয়েক আগে তৃণমূলের বঙ্গধ্বনি কর্মসূচিতে বিশ্বজিৎ সাহানি নামে ওই জওয়ানের ওপরে হামলা করা হয় বলে অভিযোগ। অধীর চৌধুরী ওই পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

জেলে স্থান হবে মমতার পরিবারের সদস্যের! হুঁশিয়ারি দিয়ে এদিন কোন কোন অভিযোগ তুললেন কৈলাশ

তৃণমূলের কর্মসূচি থেকে জওয়ানের ওপরে হামলার অভিযোগ

তৃণমূলের কর্মসূচি থেকে জওয়ানের ওপরে হামলার অভিযোগ

শুক্রবার মুর্শিদাবাদের কান্দিতে বঙ্গধ্বনি- মিছিল করেছিল তৃণমূল কংগ্রেস। সেই সময় মিছিলের খুব কাছে চলে গিয়েছিলেন বিএসএফ জওয়ান বিশ্বজিৎ সাহানি। যে কারণে তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনাস্থল ছিল মুর্শিদাবাদের কান্দির শীতলামন্দির এলাকা। ওই জওয়ান দাবি করেছিলেন, কান্দির পুরপ্রশাসক অপূর্ব সরকারে সামনেই তাঁর ওপরে হামলা করা হয়েছিল। যদিও তৃণমূলের তরফে এই অভিযোগ অস্বীকার করে দাবি করা হয়েছিল ওই জওয়ান মত্ত অবস্থায় ছিলেন। যদিও এই অভিযোগ অস্বীকার করেছিলেন ওই জওয়ান। তিনি বলেছিলেন তিনি মদ্যপ থাকলে পরীক্ষা করা হোক।

 হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ওই জওয়ান

হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ওই জওয়ান

বিশ্বজিৎ সাহানি নামে ওই বিএসএফ জওয়ানকে গুরুতর আহত অবস্থায় প্রথমে কান্দি মহকুমা হাসপাতালে এবং পরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছিল। মুর্শিদাবাদ মেডিকেল কলেজ থেকে ছুটি পাওয়ার পর ওই বিএসএফ জওয়ান বর্তমানে নিজের বাড়িতেই রয়েছেন।

এদিন সেই বিএসএফ জওয়ানের কান্দির কলাবাগান এলাকার বাড়িতে যান লোকসভার বিরোধী দলনেতা তথা বহরমপুর লোকসভার সাংসদ তথা প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। তিনি আশ্বাস দিয়ে বলেছেন ওই পরিবারের পাশে থাকবেন।

প্রশাসনকে হুঁশিয়ারি

প্রশাসনকে হুঁশিয়ারি

অধীর চৌধুরী বলেছেন, যাঁরা দেশকে রক্ষা করেন, তাঁদের ওপর এই হামলা মেনে নেওয়া যায় না। যদি স্থানীয় প্রশাসন দোষীদের শাস্তি না দিতে পারে তাহলে তিনি এই পরিবারের হয়ে প্রয়োজনে আদালতের দ্বারস্থ হবেন। অধীর চৌধুরী তৃণমূলের আচরণের নিন্দা করেন। তিনি বলেন, এইসব কর্মীরা দেশের সুরক্ষায় কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে তাদের দায়িত্ব কর্তব্য পালন করছেন। অধীর চৌধুরী বলেন, স্বরাষ্ট্র দপ্তরের স্টিয়ারিং কমিটির সদস্য হওয়ায় এই ব্যাপারটা তিনি ভাল করেই জানেন।

কলকাতাঃ কেন্দ্রের স্মার্ট সিটি প্রকল্পের টাকা সময় মতো আসেই না,জিতেন তো সবই জানে, মন্তব্য ফিরহাদের
অভিযুক্তদের গ্রেফতারের দাবি পরিবারের

অভিযুক্তদের গ্রেফতারের দাবি পরিবারের

পরিবারের তরফে ইতিমধ্যেই কান্দি থানায় অভিযোগ জানানো হয়েছে। অন্যদিকে অভিযোগ জানিয়েছে তৃণমূলও। আক্রান্তের দাদা বলেছেন, যাঁরা দেশের জন্য কাজ করেন, তাঁদের ওপর এরকম হামলা হবে, তা তাঁরা ভাবতেই পারেননি। অভিযুক্তদের গ্রেফতারের দাবি করেছে পরিবার। অন্যদিকে বিজদেপির তরফে অভিযুক্ত তৃণমূল কর্মীদের গ্রেফতারের দাবি করা হয়েছে।

English summary
Adhir Chowdhury meets wounded BSF jawan Biswajit sahani at his residence in Kandi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X