India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গড় আগলাতে সক্রিয় অধীর, এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটতে গিয়ে দফায় দফায় বাধার মুখে

Google Oneindia Bengali News

নিজের গড় আগলাতে ব্যস্ত প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। মুর্শিদাবাদের বহরমপুরে বুথে বুথে ঘুরে বেড়ালেন তিনি। যেখানে গন্ডগোলের খবর শুনেছেন, দৌড়ে বেরিয়েছেন। তাঁর সক্রিয়তা দেখে তৃণমূলও অতি তৎপর। দফায় দফায় অধীর চৌধুরীকে আটকেছে তৃণমূল। অধীর চৌধুরীর গাড়ি আটকে বিক্ষোভ দেখানো হয়েছে।

গড় আগলাতে সক্রিয় অধীর, এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটতে গিয়ে দফায় দফায় বাধার মুখে

তৃণমূলের অভিযোগ, বুথে বুথে ঘুরে প্ররোচনা দিচ্ছেন সাংসদ অধীর চৌধুরী। সেই কারণেই বহরমপুরে অধীর চৌধুরীর গাড়ি আটকে তৃণমূল কংগ্রেস বিক্ষোভ দেখায়। রাজ্যের শাসকদলের অভিযোগ, নিয়ম ভেঙে বুথে বুথে যাচ্ছেন প্রদেশ কংগ্রেস সভাপতি। ভোটে অশান্তি তৈরির চেষ্টা করছেন। তার বিরুদ্ধেই প্রতিবাদে রাস্তায় বসে বিক্ষোভ দেখান তৃণমূল প্রার্থী।

যদিও এই অভিযোগ মানতে নারাজ বহরমপুরের সাংসদ তথা প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। তাঁর কথায়, রাস্তা আটকে বিশৃঙ্খলা তৈরি করে ভোট লুঠের চেষ্টা করছে তৃণমূল। অধীর চৌধুরীর গাড়ি আটকে বিক্ষোভের ঘটনা শুনেই ঘটনাস্থলে যান অতিরিক্ত পুলিশ সুপার। বিশাল পুলিশ বাহিনী উপস্থিত হয়ে অধীর চৌধুরীকে ঘেরাও মুক্ত করেছে পুলিশ।

রবিবার সকালে থেকে রাজ্যের ১০৮ পুরসভায় ভোট চলছে। আর একের পর এক অভিযোগ আসতেই নিজের গড় বহরমপুরে ছুটে বেড়ালেন প্রদেশ কংগ্রেস সভাপতি। বহরমপুর পুরসভার ৬ নম্বর ওয়ার্ডে জিটি আই স্কুলে ৪৬ নম্বর বুথের ভিতরে কংগ্রেস এজেন্টকে ব্যাপক মারধর করা হয়। সেই অভিযোগ পেয়েই তৎক্ষণাণ ঘটনাস্থলে ছুটে যান অধীর চৌধুরী।

Municipal Election 2022: ভোট ইউপিতে, বাংলা পুরসভা নির্বাচন! তফাত শুধু হিংসায়, ভিডিও শেয়ার অমিত মালব্যের Municipal Election 2022: ভোট ইউপিতে, বাংলা পুরসভা নির্বাচন! তফাত শুধু হিংসায়, ভিডিও শেয়ার অমিত মালব্যের

তারপর মুর্শিদাবাদ জেলার বহরমপুর পুরসভার অন্তর্গত একাধিক বুথে কংগ্রেস প্রার্থীর এজেন্টদের বসতে বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে। সেই অভিযোগ পেয়েও ঘটনাস্থলে ছুটে গেলেন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বহরমপুরের সাংসদ অধীর চৌধুরী। তিনি নিজে দাঁড়িয়ে বুথে বুথে এজেন্ট বসালেন।

অধীর চৌধুরী অভিযোগ করেন, মহিলা প্রার্থীদের উপর হামলা করা হচ্ছে। কংগ্রেসের পোলিং এজেন্টদের বুথে যেতে দেওয়া হচ্ছে না। বহরমপুর পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের কংগ্রেসের পোলিং এজেন্টকে ঢুকতে দেওয়া হয়নি। অধীর চৌধুরী বুথে বুথে ছুটে এজেন্টদের বসান। এরপরই অধীর চৌধুরীকে ঘিরে বিক্ষোভ শুরু করে তৃণমূল।

তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, ভোটের একটা নিয়ম রয়েছে। সাংসদরা যত্রতত্র ঘুরে বেড়িয়ে ভোটারদের প্ররোচিত করতে পারেন না। যে বুথের ভোটার তার বাইরে যেতে পারেন না সাংসদরা। অথচ অধীর চৌধুরী বুথে বুথে ঘুরে ভোটারদের প্রভাবিত করে বেড়াচ্ছেন। একই কাজ করছে অর্জুন সিং ও দিলীপ ঘোষও। সেই কারণেই বিক্ষোভের মুখে পড়ছেন অধীর চৌধুরীরা।

English summary
Adhir Chowdhury being obstruct in Vote of Baharampur Municipality by TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X