• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্যর্থ শেষ চেষ্টা, সুশীলের আগাম জামিনের আবেদন নাকচ হতেই তারকাকে গ্রেফতারির তোড়জোড়

Google Oneindia Bengali News

মুখ ফেরাল আদালত। নাকচ হল সুশীল কুমারের আগাম জামিনের আবেদন। ফলে পুলিশের হাতে গ্রেফতারি বরণ ছাড়া আর কোনও রাস্তা খোলা রইল না ২৩ বছরের কুস্তিগীর খুনের মূল অভিযুক্ত সুশীল কুমারের। দুই অলিম্পিকে পদকজয়ী ভারতীয় কুস্তিগীর নিজের আস্তানা থেকে বেরিয়ে এসে আত্মসমর্পণ করেন, নাকি তাঁকে খুঁজে বের করে গ্রেফতার করে পুলিশ, সেটাই দেখার।

সুশীলের আবেদন খারিজ

সুশীলের আবেদন খারিজ

২৩ বছরের সাগর রানা খুনের মামলায় পলাতক সুশীল কুমার রোহিণী আদালতে নিজের আগাম জামিনের আবেদন করেছিলেন। অতিরিক্ত দায়রা বিচারক জগদীশ কুমারের এজলাসে মামলার শুনানি চলাকালীন পালিয়ে বেড়ানো ভারতীয় কুস্তিগীরের আবেদন খারিজ করার জোরালো দাবি তুলেছিল দিল্লি পুলিশ। তাতেই সায় দিয়েছে আদালত। পলাতক সুশীলকে জামিন দিতে রাজি হননি বিচারক কুমার।

কুস্তিগীরের শেষ চেষ্টা

কুস্তিগীরের শেষ চেষ্টা

জুনিয়র ন্যাশনাল চ্যাম্পিয়ন ২৩ বছরের সাগর রানা খুনের ঘটনার মূল অভিযুক্ত ভারতীয় কুস্তিগীরের সন্ধানে দিল্লি পুলিশ আর্থিক পুরস্কার ঘোষণা করতেই আদালতের দ্বারস্থ হয়েছিলেন কিংবদন্তি সুশীল কুমার। গ্রেফতারি এড়ানোর শেষ চেষ্টা হিসেবে দিল্লির রোহিণী আদালতে নিজের আগাম জামিনের আবেদন করেছিলেন ভারতকে দুটি অলিম্পিক্সে থেকে পদক এনে দেওয়া কুস্তিগীর। যিনি সাগর রানা খুন হওয়ার পর থেকেই পলাতক রয়েছেন। প্রথমে হরিদ্বার ও পরে ঋষিকেশে গা ঢাকা দিয়েছিলেন বলে জানতে পারে পুলিশ। এরপর দিল্লি ফিরে সুশীল বারবার নিজের অবস্থান পরিবর্তন করছিলেন বলে পুলিশের কাছে তথ্য জমা পড়ে। বাড়িতেও তাঁর সন্ধান না পেয়ে সুশীলের বিরুদ্ধে প্রথমে লুক আউট নোটিশ ও পরে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

কুস্তিগীরের বিরুদ্ধে আর্থিক পুরস্কার ঘোষণা

কুস্তিগীরের বিরুদ্ধে আর্থিক পুরস্কার ঘোষণা

রোহিণী আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি করার পরেও খোঁজ পাওয়া যাচ্ছিল না খুন, অপহরণ ও অপরাধমূলক ষড়যন্ত্রের মামলায় অভিযুক্ত সুশীল কুমারের। অভিযোগ, দেশের ৩৭ বছরের তারকা কুস্তিগীরের নেতৃত্বেই খুন হওয়া সাগরকে দিল্লির মডেল টাউনের বাড়ি থেকে ছত্রশল স্টেডিয়াম থেকে তুলে নিয়ে প্রবল মারধর করা হয়েছিল। সুশীলের সন্ধানে ১ লক্ষ টাকা ঘোষণা করে দিল্লি পুলিশ।

প্রশ্নের মুখে সুশীলের কেরিয়ার

প্রশ্নের মুখে সুশীলের কেরিয়ার

এত বড় ঘটনার পরেও সুশীল কুমারকে এ গ্রেড চুক্তিতেই রেখে দিয়েছে রেস্টলিং ফেডারেশন অফ ইন্ডিয়া। দোষী সাব্যস্ত হলে কিংবা জেল হলে সেই চুক্তি থেকে অলিম্পিক্সে পদকজয়ী কুস্তিগীরকে ছেঁটে ফেলা হয় কিনা, সেদিকে তাকিয়ে রয়েছে দেশের ক্রীড়া মহল। কারণ ইতিমধ্যেই সুশীলের আচরণে নিজেদের ভাবমূর্তি নষ্ট হওয়ার ভয় পেতে শুরু করেছে কুস্তি ফেডারেশন।

সুশীলের জামিনের আবেদনের বিরুদ্ধে সওয়াল পুলিশের, রোহিণী আদালতে রায়দান পিছোলসুশীলের জামিনের আবেদনের বিরুদ্ধে সওয়াল পুলিশের, রোহিণী আদালতে রায়দান পিছোল

English summary
Wrestler Sushil Kumar's anticipatory bail plea has dismissed in Delhi murder case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X