• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্ব কুস্তি চ্যাম্পিয়নশিপ ২০১৯: স্বপ্নপূরণ হল না, এই কারণে রুপোতেই সন্তুষ্ট হতে হল দীপককে

  • |

শেষ কয়েক ঘন্টায় স্বপ্ন দেখিয়েছিলেন। তাঁর হাত ধরেই কাজাখস্তানে বিশ্ব কুস্তি চ্যাম্পিয়নশিপের আসরে সোনার পদকের স্বপ্ন দেখেছিল ভারত। শেষরক্ষা অবশ্য হল না।

-

-

-

-

-

-

ফাইনালে নামতে পারলেন না দীপক

রবিবার ফাইনালে ইরানের কুস্তিগীর হাসান য়াজদানির বিরুদ্ধে ম্যাচ জিতলে সোনা নিশ্চিত ছিল। শেষ পর্যন্ত অবশ্য রুপোতেই থামতে হল দীপক পুনিয়াকে। ফ্রি-স্টাইল কুস্তির ৮৬ কেজি বিভাগে, হাসানের বিরুদ্ধে লড়াইয়ে নামতেই পারলেন না দীপক। ম্যাচের আগেই লড়াই থেকে ছিটকে যান তিনি। গোড়ালির চোটের কারণে ফাইনালের লড়াই থেকে ছিটকে যান দীপক পুনিয়া।

-

-

-

দীপক যা বললেন

সংবাদমাধ্যমকে দীপক বলেছেন , 'বাঁ-পায়ের গোড়ালিতে ভালই চোট রয়েছে। এই পরিস্থিতিতে ম্যাচে নামা মানে ঝুঁকি নেওয়া হয়ে যেত। ফাইনালে সোনা জয়ের সুযোগ থাকলেও চোট গুরুতর বলেই লড়াই থেকে আমায় ওয়াকওভার দিতে হল। 'কেরিয়ারের প্রথম বিশ্ব কুস্তি চ্যাম্পিয়নশিপ থেকে রুপো জিতে ফিরছেন দীপক।

-

-

-

একনজরে বিশ্ব কুস্তি চ্যাম্পিয়নশিপ ২০১৯-এর আসরে দীপকের সাফল্য

একনজরে বিশ্ব কুস্তি চ্যাম্পিয়নশিপ ২০১৯-এর আসরে দীপকের সাফল্য

১) ৮৬ কেজি বিভাগে সেমিফাইনালে সুইজারল্যান্ডের স্তেফান রিচমুথকে হারিয়েছেন পুনিয়া। ভারতীয় কুস্তিগীরের পক্ষে ম্যাচের ফল ৮-২।

২) টুর্নামেন্টের কোয়ার্টারে কলম্বিয়ার প্রতিদ্বন্দ্বী কার্লোসকে ৭-৬ ব্যবধানে হারান তিনি। এই সাফল্যের ফলে চতুর্থ ভারতীয় কুস্তিগীর হিসেবে ২০২০ টোকিও অলিম্পিকের ছাড়পত্র পান দীপক।

গত বছর জুনিয়র চ্যাম্পিয়নশিপে পদক জেতার পর বিশ্ব কুস্তি চ্যাম্পিয়নশিপের আসরে রুপো জয় দীপকের কেরিয়ারে সবচেয়ে বড় পদক।

-

-

-

-

-

-

-

-

-

-

-

-

English summary
world wrestling championship 2019: Deepak Punia pulls out of final, settles for silver
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X