• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা মোকাবিলায় অন্ধ্র ও তেলাঙ্গানাকে ৫ লক্ষ টাকা করে অনুদান পিভি সিন্ধুর

সৌরভ গঙ্গোপাধ্যায়, গৌতম গম্ভীর ও ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের পর করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলায় সরকারের পাশে দাঁড়ালেন দেশের আরও এক ক্রীড়া ব্যক্তিত্ব। অন্ধ্রপ্রদেশ ও তেলাঙ্গানা সরকারকে আর্থিক সাহায্য করলেন বিশ্ব চ্যাম্পিয়ন শাটলার পিভি সিন্ধু। এই দুঃসময়ে দেশবাসীকে ঘরে থাকার আবেদনও করেছেন হায়দরাবাদি।

ফের বাড়ল পেট্রোল ডিজেলের দাম

ফের বাড়ল পেট্রোল ডিজেলের দাম

শুক্রবার মধ্যরাত থেকে ফের বাড় পেট্রোল ও ডিজেলের দাম। লিটারে ২.২১ টাকা দাম বাড়ল পেট্রলের দাম। ডিজেলের দাম বাড়ল লিটারে ১.৭৯ টাকা।

বাড়ছে মৃতের সংখ্যা

বাড়ছে মৃতের সংখ্যা

করোনা ভাইরাস ক্রমে প্রভাব বিস্তার করছে ভারতে। দেশে ইতিমধ্যেই মারণ ভাইরাসের বলি হয়েছেন ১৩ জন। আক্রান্তের সংখ্যা সাড়ে ছশো ছাড়িয়েছে। অন্ধপ্রদেশ ও তেলাঙ্গানাতেও প্রভাব ফেলেছে মারণ ভাইরাস। বিশ্বব্যাপী ২১ হাজারেও বেশি মানুষের প্রাণ কেড়েছে করোনা। আক্রান্ত হয়েছেন প্রায় পাঁচ লক্ষ মানুষ।

পাতিপুকুরে আগুন, মৃত ২

পাতিপুকুরে আগুন, মৃত ২

বিধ্বংসী আগুনে ভস্মীভূত হয়ে গেল ২০টি ঝুপড়ি। ঘুমের মধ্যেই বেঘোরে প্রাণ গেল এক মাধ্যমিক পরীক্ষার্থী ও তার কাকার। মর্মান্তিক এই ঘটনা বিধাননগর ও দমদম স্টেশনের মাঝে পাতিপুকুরের সুভাষ কলোনিতে। মৃত দু'জনের নাম প্রিয়া অধিকারী (১৬) ও নিমাই অধিকারী (২৭)। আরও কয়েকজন দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি।

পাশে সিন্ধু

বিশ্বব্যাপী তৈরি হওয়া ঘোর দুর্দিনে মানুষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন বিশ্বজয়ী ভারতীয় শাটলার পিভি সিন্ধু। করোনা মোকাবিলা ও মানুষের সেবায় অন্ধ্রপ্রদেশ ও তেলাঙ্গানা সরকারকে পাঁচ লক্ষ টাকা করে অনুদান দিয়েছেন হায়দরাবাদি। টুইটারে নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন সিন্ধু।

নদীতে ডুবে তিন ছাত্রের মৃত্যু

নদীতে ডুবে তিন ছাত্রের মৃত্যু

সেন্ট স্টিফেন কলেজের ৩ ছাত্র ছুটিতে ঘুরতে গিয়ে পেরিয়ার নদীতে ডুবে মারা গেলেন। শপক্রবার রাতে কোচি থেকে ৪০ কিলোমিটার দূরে পিকনিক স্পট পানিয়েলি পরুতে এই ঘটনা ঘটে।

অলিম্পিকের স্বপ্ন

অলিম্পিকের স্বপ্ন

ব্যাডমিন্টন বিশ্ব চ্যাম্পিয়ন পিভি সিন্ধু, ২০১৬ রিও অলিম্পিকে রূপো জেতেন। ২০২০ টোকিও অলিম্পিকে সোনা জয়ের জন্য বদ্ধপরিকর ছিলেন হায়দরাবাদি। কিন্তু করোনার জন্য গেমস এক বছর পিছিয়ে যাওয়ায় লক্ষ্যে পৌঁছতে আরও অপেক্ষা করতে হবে সিন্ধুকে। যদিও এই সময়ের মধ্যে নিজেকে আরও তৈরি করে নিতে চান বিশ্বজয়ী শাটলার।

আদালতে পেশ করা হবে এস পি ত্যাগীকে

আদালতে পেশ করা হবে এস পি ত্যাগীকে

অগাস্তাওয়েস্টল্যান্ড মামলায় প্রাক্তন বায়ুসেনা প্রধান এস পি ত্যাগী ও অন্যান্য অভিযুক্তদের আজ পাতিয়ালা হাউস কোর্টে তোলা হবে।

সৌরভ ও গম্ভীরের সাহায্য

সৌরভ ও গম্ভীরের সাহায্য

করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলায় দেশের গরিব মানুষদের ৫০ লক্ষ টাকার চাল দেওয়ার কথা ঘোষণা করেছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। নিজের সাংসদ তহবিল থেকে সরকারকে ৫০ লক্ষ টাকা দেওয়ার কথা ঘোষণা করেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরও।

গলায় ব্লেড চালাল আসামী

গলায় ব্লেড চালাল আসামী

আদালত চত্বরেই গলায় ব্লেড চালিয়ে আত্মহত্যার চেষ্টা করল আসামী। শনিবার নদিয়ার কৃষ্ণনগর নগর ও দায়রা আদালতে এই চাঞ্চল্যকর ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, আদালত কক্ষ থেকে বেরিয়ে আত্মহত্যার চেষ্টা করে ইন্দাজুল শেখ নামে এক আসামী। তাকে জেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

English summary
World chmapion PV Sindhu donated 10 lakh to Andhra Pradesh and Telangana amid coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X