• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২০-র লক্ষ্য স্থির করলেন বিশ্ব চ্যাম্পিয়ন পিভি সিন্ধু, দেখে নেওয়া যাক তালিকা

২০১৯ সালে ব্যাডমিন্টন বিশ্ব চ্যাম্পিয়ন হলেও, ওই বছরের শেষ কয়েকটা মাস ভালো কাটেনি ভারতীয় শাটলার পিভি সিন্ধুর। সেসব ব্যর্থতা ভুলে আপাতত এই বছরের জন্য নিজের লক্ষ্য স্থির করলেন বিশ্বজয়ী ভারতীয় শাটলার। জানালেন যে চলতি বছর কী কী পেতে চান তিনি।

২০২০-র অলিম্পিকে সোনা

২০২০-র অলিম্পিকে সোনা

চলতি বছরই জাপানের টোকিও-তে বসছে অলিম্পিকের আসর। সেই টুর্নামেন্ট থেকে নিজের ও দেশের জন্য সোনা আনাই ২০২০-তে তাঁর প্রধান লক্ষ্য বলে জানালেন বিশ্বজয়ী ভারতীয় শাটলার পিভি সিন্ধু। তা পাওয়ার জন্য তিনি কঠোর পরিশ্রম করতে প্রস্তুত বলেও জানিয়েছেন এই হায়দরাবাদি।

২০১৬-র অলিম্পিক

২০১৬-র অলিম্পিক

দুর্দান্ত খেলে ২০১৬-র রিও অলিম্পিকের ফাইনাল পর্যন্ত পৌঁছেছিলেন পিভি সিন্ধু। কিন্তু সেই ম্যাচে স্পেনের করোলিনা মারিনের কাছে হেরে যান তিনি। রূপো জিতলেও ভারতে তাঁকে বীরের মর্যাদা দেওয়া হয়। সেই রূপো-কে সোনা বানাতে বদ্ধপরিকর সিন্ধু।

অল-ইংল্যান্ড খেতাব

অল-ইংল্যান্ড খেতাব

প্রতি বছর যেকটি ব্যাডমিন্টন টুর্নামেন্ট তিনি খেলেন, সবকটিই তাঁর কাছে গুরুত্বপূর্ণ বলে দাবি করেছেন পিভি সিন্ধু। তবে তার মধ্যে অল ইংল্যান্ড চ্যাম্পিয়নশিপের আকর্ষণ অনেক বলেও জানিয়েছেন হায়দরাবাদি। তাই এবছর তিনি সেই টুর্নামেন্ট জিততে চান বলে জানিয়েছেন বিশ্বজয়ী সিন্ধু।

বিশ্বের এক নম্বর ব্যাডমিন্টন তারকা

বিশ্বের এক নম্বর ব্যাডমিন্টন তারকা

২০১৯ সালে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়া সত্ত্বেও, বছর শেষে কিছু খারাপ পারফরম্যান্সের জন্য ব্যাডমিন্টন ওয়ার্ল্ড ফেডারেশন প্রকাশিত বিশ্ব ক্রম তালিকার ছয় নম্বর স্থানে অবস্থান করছেন ভারতের পিভি সিন্ধু। চলতি বছর সেই তালিকার এক নম্বর স্থান দখল করা তাঁর অন্যতম লক্ষ্য বলে জানালেন হায়দরাবাদি শাটলার।

English summary
World Champion PV Sindhu set her target for 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X