• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেরিনার্সের হয়ে শুক্রবারই প্রথম ম্যাচে নামার আগে নার্ভাস বোল্ট

শুক্রবারই ফুটবলার হিসেবে অভিষেক হতে চলেছে কিংবদন্তি স্প্রিন্টার উইসেন বোল্টের। এ লিগে গত বছর ভাল পারফর্ম করতে পারেনি উইসেন বোল্টের নতুন ক্লাব সেন্ট্রাল কোস্ট মেরিনার্স। এ লিগে সবার শেষে গত মরসুমে শেষ করেছিল তাঁরা।

মেরিনার্সের হয়ে শুক্রবারই প্রথম ম্যাচে নামার আগে নার্ভাস বোল্ট

শুক্রবার একটি ফ্রেন্ডলি ম্যাচে ১০-১৫ মিনিট খেলানো হতে পারে বোল্টকে এবং তাঁর পছন্দের জায়গা ফরওয়ার্ড লাইনেই খেলানো হতে পারে তাঁকে।

তবে, ফুটবলার হিসেবে প্রথম ম্যাচে নামার আগে বেশ কিছুটা নার্ভাস বোল্ট। স্থানীয় একটি সংস্থা পরিকল্পনা করেছে বোল্টের অভিষেক ম্যাচে এক লক্ষ মুখোশ বিলি করা হবে। যাতে সমর্থকেরা বোল্টের মুখোশ পরে মাঠের ভিতর বা বাইরে খেলা দেখতে পারেন। বাইরে খেলা দেখার জন্য ব্যবস্থা করা হচ্ছে জায়েন্ট স্ক্রিনের।

তবে, যাঁকে ঘিরে এত হই হুল্লোড়, সেই বোল্ট কিন্তু বেশ ঘাবড়ে রয়েছেন নিজের প্রথম ম্যাচে নামার আগে।

তাঁকে ঘিরে যে বিশাল কাণ্ড হতে চলেছে ম্যাচের আগে এবং তাঁর মুখোশ তৈরি করা হচ্ছে এই বিষয়ে জানতে পেরে বোল্ট বলেন, 'আমার মনে হয় একটা অদ্ভুত বিষয় হতে চলেছে এটা, তবে খুশ অদ্ভুত হবে না বলেই মনে হয়। ট্র্যাক অ্যান্ড ফিল্ডে আগেও এই ঘটনার সাক্ষী থেকেছি আমি কিন্তু প্রথম ম্যাচে ফুটবলার হিসেবে এটা একটা উন্য অনুভূতি হতে চলেছে আমার কাছে।'

তাঁর আরও সংযোজন, 'আমি জানি ভুল আমি করব। কিন্তু তা থেকে শিখে এগিয়ে যেতে চাই। নিজেকে ফুটবলে প্রতিষ্ঠা দিতে চাই।'

মেরিনার্স কোচ মাইক মুলভে বোল্টের বিষযে বলেন, 'ফুটবলারদের যেমন ফিটনেস থাকা প্রয়োজন তেমনটা নেই বোল্টে এবং এটাই স্বাভাবিক। আমরা ওর প্রতি জোড় করে কিছু চাপিয়ে দিতে চাই না। ওকে সময় দিতে চাই যাতে ধীরে ধীরে ও নিজেকে মেলে ধরতে পারে। তবে শুক্রবারের ম্যাচে কিছুটা সময় খেলতে দেখা যেতে পারে ওকে।'

English summary
Usain Bolt is all set to play his debut match in football. But before that he is in tension.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X