• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার যমজ সন্তানের পিতা উসেইন বোল্ট, নামকরণেও বড় চমক

Google Oneindia Bengali News

পিতৃত্বের স্বাদ পেয়েছিলেন আগেই। এবার পিতৃ দিবসে খুশির খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন জামাইকান কিংবদন্তি উসেইন বোল্ট ও তাঁর বান্ধবী কাসি বেনেট। এবার যমজ সন্তান এল তাঁদের ঘরে।

এবার যমজ সন্তানের পিতা উসেইন বোল্ট, নামকরণেও বড় চমক

(ছবি- টুইটার)

বোল্টের মেয়ের নাম অলিম্পিয়া লাইটনিং। এবার নবজাতকদের একজনের নাম উসেইন যেটা রাখলেন সেই থান্ডার নামে তাঁকেই সকলে ডাকেন। থান্ডার বোল্ট। অপর নবজাতকের নাম সেন্ট লিও। দুই নবজাতকের এই নামকরণের ঘোষণা সোশ্যাল মিডিয়াতেই সকলকে জানিয়েছেন বোল্ট ও কাসি।

এবার যমজ সন্তানের পিতা উসেইন বোল্ট, নামকরণেও বড় চমক

১০০ ও ২০০ মিটারে বিশ্বরেকর্ডের মালিক উসেইন বোল্ট গত বছর মে মাসে প্রথম পিতৃত্বের স্বাদ পান। অলিম্পিক্সে ৮টি সোনাজয়ী বোল্ট মেয়ের নাম রাখেন অলিম্পিয়া। ২০০৮ সালে বেজিং অলিম্পিক্সে ১০০ ও ২০০ মিটারে সোনা জিতেছিলেন। ২০১২ সালের লন্ডন অলিম্পিক্সে ১০০ ও ২০০ মিটারে সোনা জেতার পাশাপাশি ফোর ইনটু হান্ড্রেড মিটার রিলেতেও সোনা জেতেন। ২০১৬ সালের রিও অলিম্পিক্সে লন্ডন অলিম্পিক্সের পুনরাবৃত্তি ঘটান তিনটি বিভাগেই সোনা জিতে। ছোট থেকেই খেলার প্রতি ঝোঁক ছিল। ক্রিকেটের পাশাপাশি ফুটবলও খেলতেন। জামাইকার ছোট্ট শহর থেকে উঠে আসা সেই উসেইন সেন্ট বোল্ট অলিম্পিক্সের কিংবদন্তিদের একজন। তবে করোনা পরিস্থিতিতে এক বছর পিছিয়ে যাওয়া টোকিও অলিম্পিক্সে বোল্টের বিভাগে কে বা কারা সোনা জেতেন সেদিকে সকলেই তাকিয়ে।

এবার যমজ সন্তানের পিতা উসেইন বোল্ট, নামকরণেও বড় চমক

২০১৭ সালে অ্যাথলেটিক্স কেরিয়ারকে বিদায় জানান উসেইন বোল্ট। ক্রিকেটের প্রতিও আগ্রহ রয়েছে। বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সি গায়ে ছবিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ২০১৯ সালে প্রো ফুটবলে নামার লক্ষ্যে অস্ট্রেলিয়ান লিগে ট্রায়ালও দেন, যদিও এই সিদ্ধান্ত থেকে পরে সরে আসেন। তাঁর বিদ্যুৎ গতির জন্য কেউ তাঁকে ডাকেন লাইটনিং বোল্ট নামে। কেউ বলেন থান্ডার বোল্ট। উসেইন বোল্টের পুরো নাম উসেইন সেন্ট লিও বোল্ট। তাই স্বাভাবিকভাবেই তাঁর সন্তানদের নামকরণেও থাকে চমক। অলিম্পিক্সের সঙ্গে সাযুজ্য রেখে প্রথম সন্তানের নাম রাখেন অলিম্পিয়া লাইটনিং। এবার থান্ডার এবং নিজের নামেরই একটি অংশ নিয়ে সেন্ট লিও।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Usain Bolt and Girlfriend Kasi Bennett Welcomed Twins. On The Father's Day They Shared Family Picture Naming Twins As Thunder And Saint Leo.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X