India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কালবৈশাখীর তাণ্ডবে অকালেই ঝড়ে পড়ল দু'টি কুঁড়ি

Google Oneindia Bengali News

শনিবার সন্ধ্যায় আকস্মিক ধেয়ে আসা কালবৈশাখীর তাণ্ডবে মর্মান্তিক পরিণতি হল দুই ছাত্রের। রবীন্দ্র সরোবরে রোয়িং অনুশীলন করার সময়ে ঝড়ের তাণ্ডবে বোট উল্টে মারা গেল দু'টি তরুণ প্পাণ, ফুল হয়ে প্রস্ফুটিত হওয়ার আগেই ঝরে পড়ল দু'টি কুঁড়ি। মৃত দুই স্কুল ছাত্রের নাম পূষণ সাধুখাঁ এবং সৌরদীপ চট্টোপাধ্যা। উভয়ই সাউথ পয়েন্ট স্কুলে ছা়ত্র। মৃত দুই ছাত্রের এক জন কলকাতার এক পুলিশ পদাধিকারীর ছেলে।

কালবৈশাখীর তাণ্ডবে অকালেই ঝড়ে পড়ল দুটি কুঁড়ি

ঘটনার খবর পাওয়া মাত্রই কলকাতার মেয়র ফিরাদ হাকিম এবং কেএমডিএ-এর মুখ্য আধিকারিক অন্তরা ভট্টাচার্য্য পৌঁছন ঘটনা স্থলে। রবিবার স্কুল পর্যায়ে রোয়িং প্রতিযোগীতা ফাইনাল। তাঁর আগে শেষ বারের মতো প্রস্তুতি ঝালিয়ে নিতে ক্যালকাটা রোয়িং ক্লাব, বেঙ্গল রোয়িং ক্লাব এবং লেক ক্লাবের পাঁচটি বোট নামানো হয়েছিল রবীন্দ্র সরোবরে। প্রতি বোটে অনুশীলনরত ছিল পাঁচ জন করে পড়ুয়া। আচমকা ৯০ ঘণ্টা/কিমি বেগে কালবৈশাখীর ঝড় কলকাতার উপর আছড়ে পড়লে উল্টে যায় বোটগুলি। প্রত্যেকেই সাঁতার জানতো। বাকি উঠে এলেও পূষণ এবং সৌরদীপের খোঁজ মিলছিল না।

১৪ বছর বয়সী উভয় ছাত্রের খোঁজে সরোবরে নামানো হয় দুর্ঘোগ মোকাবিলা বাহিনী এবং ডুবুরি নামানো হয়। সন্ধ্যা ৭:৩৫ মিনিটের আশেপাশে দুই কিশোরের দেহ উদ্ধার করা হয়। কালবিলম্ব না করেই এসএসকেএম-এ নিয়ে যাওয়া হলে তাদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। দুই কিশোরের প্রাণহানির পাশাপাশি এ দিনের কালবৈশাখিতে রাজ্যের বিভিন্ন জায়গায় ব্যাপক ক্ষতি হয়েছে। বর্ধমানে হরেরডাঙা এলাকায় গাছ ভেঙে পড়ে এক জনের মৃত্যু হয়েছে, জখম হয়েছেন দু'জন। ভাতারে বজ্রাঘাতে মারা গিয়েছেন একজন।

English summary
Two school student died as norwester grounds 90kmph in Kolkata.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X