• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিম ছাড়াই ফোন ব্যবহার করেতেন সুশীল, ক্রাইম ব্রাঞ্চের বক্তব্যে নয়া চাঞ্চল্য

২৩ বছরের সাগর রানা হত্যাকাণ্ডে গ্রেফতার হওয়া সুশীল কুমারকে নিয়ে নয়া তথ্য খাড়া করেছে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। জানিয়েছে যে পালিয়ে থাকা অবস্থায় কীভাবে সিম ছাড়াই ফোন ব্যবহার করে পরিবারের সদস্য, বন্ধু এবং সহযোগীদের সঙ্গে যোগাযোগ করতেন অলিম্পিক্সে জোড়া পদকজয়ী ভারতীয় কুস্তিগীর। একই সঙ্গে অন্ধকার জগতের সঙ্গে সুশীলের পরিচিতি কতটা বিস্তৃত, তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

সিম ছাড়াই ফোন ব্যবহার করেছেন সুশীল

সিম ছাড়াই ফোন ব্যবহার করেছেন সুশীল

গত ৪ মে দিল্লির ছত্রসল স্টেডিয়ামে সাগর রানা হত্যাকাণ্ডের পর থেকে দুই সপ্তাহেরও বেশি সময় ফেরার ছিলেন সুশীল কুমার। এই সময়ের মধ্যে ওই কুস্তিগীর সাত থেকে আটটি জায়গায় গা ঢাকা দিয়েছিলেন বলে তদন্তে জানা গিয়েছে। পুলিশের চোখে ধুলো দিতে সুশীল সেই সময় সিম ছাড়া ফোন ব্যবহার করতেন বলে জানতে পেরেছেন ক্রাইম ব্রাঞ্চের তদন্তকারীরা। পরিবর্তে ইন্টারনেট ডঙ্গেল ব্যবহার করে টেলিগ্রাম অ্যাপের মাধ্যমে অভিযুক্ত পরিবার, বন্ধু এবং সহযোগীদের সঙ্গে যোগাযোগ রাখতেন বলে জানানো হয়েছে। জেরায় সুশীল নিজে একথা স্বীকার করেছেন বলে খবর।

সুশীলকে নিয়ে হরিদ্বারে যান তদন্তকারীরা

সুশীলকে নিয়ে হরিদ্বারে যান তদন্তকারীরা

পুলিশ জানিয়েছে, সাগর রানার হত্যার পর প্রথমে হরিদ্বারের এক আশ্রমে আশ্রয় দিয়েছিলেন সুশীল কুমার। এরপর হৃষিকেশেও কিছুদিন ছিলেন কমনওয়েলথ গেমসে সোনাজয়ী ভারতীয় কুস্তিগীর। সেই সূত্রের কাছে পৌঁছাতে তদন্তকারীরা সুশীলকে নিয়ে হরিদ্বারে গিয়েছিলেন বলে জানানো হয়েছে। ভারতীয় কুস্তিগীরকে ছত্রসল স্টেডিয়ামে নিয়ে গিয়ে ঘটনার পুনর্নিমাণও করেছিল পুলিশ। যদিও সুশীলের বিরুদ্ধে তদন্তে সহযোগিতা না করার অভিযোগ তোলা হয়েছে। সাগর রানা হত্যাকাণ্ডে গ্রেফতার হওয়া ভারতীয় তারকার সঙ্গে তাঁর সহযোগীদের বয়ানের আকাশ-পাতাল পার্থক্য রয়েছে বলেও দাবি পুলিশের।

অন্ধকার জগতের সঙ্গে যোগ

অন্ধকার জগতের সঙ্গে যোগ

গত ৪ মে সাগর রানাকে তাঁর মডেল টাউনের বাড়ি থেকে তুলে ছত্রসল স্টেডিয়ামে নিয়ে গিয়ে মারধর করে খুন করা হয়েছিল বলে অভিযোগ। সুশীল কুমারের নির্দেশেই এই অপরাধ ঘটানো হয়েছিল বলে পুলিশের কাছে তথ্য এসে পৌঁছেছে। ঘটনায় গ্রেফতার হওয়া সুশীলের সহযোগী প্রিন্সের রাজসাক্ষী হতে চাওয়া এবং ভিজেন্দরের বয়ান থেকে স্পষ্ট হয়েছে যে ঘটনার দিন বাকিদের উস্কে ছিলেন সুশীল। সেদিন ছত্রসল স্টেডিয়ামে কুখ্যাত দিল্লির কুখ্যাত সমাজবিরোধীরাও হাজির ছিল বলে জানতে পেরেছেন তদন্তকারী। ফলে অন্ধকার জগতের সঙ্গে এই ঘটনার যোগ কতটা সুস্পষ্ট, তা খতিয়ে দেখা হচ্ছে। কারণ টোল ব্যবসার মাধ্যমে সুশীল বিকাশ লাগারপুরিয়া, মনজিৎ মহল, কালা জাথেদি ও নীরজ বাওয়ানার মতো সমাজবিরোধীদের সঙ্গে সংযুক্ত হয়েছিলেন বলে জানতে পেরেছেন তদন্তকারীরা।

চলছে পুলিশি জেরা

চলছে পুলিশি জেরা

সাগর রানা হত্যাকণ্ডে গ্রেফতার হওয়া সুশীল কুমার বর্তমানে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চের হেফাজতে রয়েছেন। লাগাতার জেরা করা হচ্ছে সুশীলকে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁর সহযোগীদেরও। সবার বয়ানই সুশীলের বিরুদ্ধে যাচ্ছে বলে জানাচ্ছে পুলিশ।

করোনায় মা ও দিদিকে হারিয়ে ভেঙে পড়া বেদা কৃষ্ণমূর্তির মুখেও 'মানসিক স্বাস্থ্য'-এর কথাকরোনায় মা ও দিদিকে হারিয়ে ভেঙে পড়া বেদা কৃষ্ণমূর্তির মুখেও 'মানসিক স্বাস্থ্য'-এর কথা

English summary
Sushil Kumar did sim-less contact while in run, says Delhi Police crime branch
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X