• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উমর আকমলকে ম্যাচ ফিক্সিংয়ের প্রলোভন, পিছনে কে?

কানাডায় গ্লোবাল টি-টোয়ান্টি চলার সময় পাকিস্তানি ব্যাটস্যান উমর আকমলকে ম্যাচ ফিক্সিংয়ের প্রলোভন দেওয়া হয়েছে বলে অভিযোগ। পাকিস্তানেরই কোনও এক প্রাক্তন ক্রিকেটার উমরের সঙ্গে এ ব্যাপারে কথা বলতে আসেন বলে অভিযোগ।

উমর আকমলকে ম্যাচ ফিক্সিংয়ের প্রলোভন, পিছনে কে?

বিষয়টি আইসিসি-র অ্যান্টি কোরাপশন ইউনিটকে জানান ২৯ বছরের উমর আকমল নিজেই। তাঁর বক্তব্য, ম্যাচ ফিক্সিংয়ের প্রলোভন দেওয়ার বিষয়টি তিনি পাকিস্তান ক্রিকেট বোর্ডকেও জানিয়েছিলেন। কিন্তু কানাডায় আয়োজিত টি-টোয়েন্টি টুর্নামেন্টে তাদের হস্তক্ষেপ এক্তিয়ার বহির্ভূত বলে আকমলকে জানিয়ে দেয় পিসিবি। সে কথাও নিজেই আইসিসি-কে জানিয়েছেন পাকিস্তানের মিডিল অর্ডার ব্যাটসম্যান উমর।

কানাডায় আয়োজিত গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্টে যে পাঁচ জন ক্রিকেটারকে খেলার জন্য ছাড়পত্র দিয়েছে পিসিবি, তাঁদের মধ্যে উমর আকমল অন্যতম। উইনিপেগ হওকস দলের হয়ে প্রতিযোগিতায় খেলতে দেখা যাচ্ছে তাঁকে। সেখানে এখনও পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছেন উমর। তারই মধ্যে একটি ম্যাচ শুরু হওয়ার আগে পাকিস্তানেরই এক প্রাক্তন ক্রিকেটার তাঁর কাছে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব নিয়ে আসেন বলে জানিয়েছেন আকমল। আইসিসি-র কাছে নিজের নিরাপত্তাও চেয়েছেন তিনি।

English summary
Someone approaches Umar Akmal for match-fixing in Global T20 Canada
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X