• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কিক বক্সিংয়ে সোনা জিতে দুবাই থেকে ভারতে ফিরল হেনা

  • By Kamal Guha
  • |

প্রজাতন্ত্র দিবস এবং স্বাধীনতা দিবসে এলাকায় এলাকায় এবং স্কুলে জাতীয় পতাকা উত্তেলিত হত এটা সে দেখেছে। কিন্তু দেশের হয়ে প্রতিনিধিত্ব করে চ্যাম্পিয়ন হয়ে আসার পর সেই পতাকা দিয়ে তাকে মুড়ে দেওয়া হবে এমনটা আশা করেনি। ভার‍তীয় হয়ে হেনা সোনা জিতে ঘরে ফিরতেই উন্মাদনা ছিল চোখে পরার মত।

কিক বক্সিংয়ে সোনা জিতে দুবাই থেকে ভারতে ফিরল হেনা

দুবাইতে কিক বক্সিং প্রতিযোগিতায় সোনা জয় করে ফেরার সময় বিমানবন্দরে ভারতীয় হিসেবে মর্যাদা পেল হেনা।দেশের হয়ে সোনা জয়লাভ করা, তাকে আরো বেশি করে উদ্বুদ্ধ করেছে বিমান বন্দরে হেনা জানিয়েছে। আগামীদিনে গ্রেটেস্ট শো অন আর্থ, অলিম্পিক মঞ্চে অংশ নিয়ে যাতে বিশ্বের দরবারে আরও সাফল্য পেতে পারে সেজন্য প্রস্তুতি নিচ্ছে হেনা।

দুবাই থেকে সোজা শিলিগুড়ি হয়ে এদিন হেনা বাগডোগরা বিমানবন্দরে নামে। সেখানে তাকে অভ্যর্থনা জানাতে সাধারণ মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো। শিলিগুড়ি স্কুল কর্তৃপক্ষের থেকে এদিন অর্ভ্যথনা এসেছে। তাদের দেখে খানিকটা বাকরুদ্ধ হারিয়ে ফেলেছিল হেনা। সেখান থেকে পরিবারের লোকেরা তাঁকে গ্রামের বাড়ি গোয়ালপোখর ব্লকের সোলপাড়ায় নিয়ে আসে।

তার আসার আগেই তার বাড়ি সাজিয়ে তোলা হয়েছিল।এলাকার মানুষের উচ্ছ্বাস দেখে সে আপ্লুত।মেয়ের সাফল্যে খুশি গোঁয়াগাঁও গ্রাম পঞ্চায়েতের প্রধান তথা হেনার মা পারভিন বিবি।

তিনি জানিয়েছেন, মেয়ে হলে অনেকেই হতাশ হয়ে পড়েন। তার মেয়েই দেশের হয়ে প্রতিনিধিত্ব করে তার মুখ উজ্জ্বল করল। তিনি আশাবাদী হেনা আরো বড় জায়গায় প্রতিনিধিত্ব করবে।যার বাড়িতে কেউ খেলাধুলা করেননি। খেলাধুলার কোন পরিবেশ নেই তার বাড়ি থেকে এত বড় সাফল্য এটা তার কাছে আশ্চর্যের।

মেয়ের সাফল্যে হেনার বাবা মহঃ আকতার রীতিমত উচ্ছ্বসিত।আগামীতে মেয়ে যেখানেই প্রতিযোগিতায় অংশ নেবেন পরিবার তাকে সবরকম সহযোগিতার হাত বাড়িয়ে দেবে বলে পরিবারের লোকেরা জানান।

English summary
Siliguris Hena wins gold in kick boxing
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X