• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ওয়েস্ট ইন্ডিজ হেটমায়ারকে ফিরিয়ে শক্তি বাড়াল, টি ২০ সিরিজের আগে বিপক্ষকে সমীহ করেও আত্মবিশ্বাসী রোহিত

Google Oneindia Bengali News

ভারত একদিনের আন্তর্জাতিক সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়েছে ৩-০ ব্যবধানে। কাল ত্রিনিদাদের তারৌবা (Tarouba) ব্রায়ান লারার নামাঙ্কিত ক্রিকেট স্টেডিয়ামে পাঁচ ম্যাচের টি ২০ সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি ভারত-ওয়েস্ট ইন্ডিজ। খেলা শুরু ভারতীয় সময় রাত ৮টায়। তার আগে শক্তিশালী দল ঘোষণা করল ওয়েস্ট ইন্ডিজ।

ওয়েস্ট ইন্ডিজকে অবশ্য সমীহই করছেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। তিনি ইংল্যান্ডে সাদা বলের সিরিজের পর ওয়েস্ট ইন্ডিজে একদিনের সিরিজে খেলেননি। লোকেশ রাহুল ও বিরাট কোহলি বাদ দিলে প্রথম একাদশের সবাইকেই এই সিরিজে পাওয়া যাবে। রোহিত শর্মা টি ২০ বিশ্বকাপের কথা ভেবে এই সিরিজকে গুরুত্ব দিচ্ছেন। চ্যালেঞ্জ মোকাবিলা করে সাফল্যের বিষয়েও আত্মবিশ্বাসী। টি ২০ ফরম্যাটে ওয়েস্ট ইন্ডিজ যে অনেক হিসেব ওলট-পালট করে দিতে পারে সেটা উপলব্ধি করে ভারতীয় দল সতর্কও থাকছে। রোহিত জানিয়েছেন, দলের সকলেই প্রস্তুত। কয়েকটি বিষয় দেখে নেওয়া হবে আসন্ন সিরিজে।

ওঃ ইন্ডিজ হেটমায়ারকে ফিরিয়ে শক্তি বাড়াল, আত্মবিশ্বাসী রোহিত

আইপিএলে দুরন্ত ছন্দে থাকা শিমরন হেটমায়ারকে দলে ফিরেছেন। ভারতের বিরুদ্ধে পাঁচটি এবং তারপর নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি ২০ সিরিজের ঘোষিত দলে তিনি ঠাঁই পেয়েছেন। ফিটনেস টেস্টের পরই তাঁকে দলে নেওয়া হয়েছে। ফিটনেসজনিত কারণেই ওয়েস্ট ইন্ডিজ দল থেকে বাদ পড়েছিলেন হেটমায়ার। যদিও আইপিএল-সহ ফ্র্যাঞ্চাইজি লিগে তাঁর পারফরম্যান্স বেশ ভালোই ছিল। পোর্ট অব স্পেনে একদিনের দলের সঙ্গে থেকে ট্রেনার ও সাপোর্ট স্টাফদের সহায়তায় নিজের ফিটনেস লেভেলকে কাঙ্ক্ষিত পর্যায়ে নিয়ে যেতে পেরেছেন। গত টি ২০ বিশ্বকাপে তিনি শেষবার দেশের হয়ে খেলেছেন। যদিও ফিটনেস নিয়ে সংশয় থাকায় এভিন লুইসকে দলে ফেরানো হয়নি লুইস আইপিএলে লখনই সুপার জায়ান্টসে ছিলেন।

ওয়েস্ট ইন্ডিজের টি ২০ দল- ব্র্যান্ডন কিং, কাইল মেয়ার্স, শামার ব্রুকস, নিকোলাস পুরাণ (অধিনায়ক), শিমরন হেটমায়ার, ডেভন থমাস, রভম্যান পাওয়েল (সহ অধিনায়ক), ওডিয়ান স্মিথ, জেসন হোল্ডার, রোমারিও শেফার্ড, কিমো পল, ডমিনিক ড্রেকস, আলজারি জোসেফ, ওবেদ ম্যাককয়, আকিল হোসেন, হেডেন ওয়ালশ জুনিয়র

English summary
Shimron Hetmyer Returns To West Indies' Squad Ahead Of T20I Series Against India. Rohit Sharma Is Ready To Take Caribbean Challenge.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X