• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনাকে হারালেন ভারতীয় মহিলা হকি দলের অধিনায়ক সহ ৭ খেলোয়াড় ও ২ সাপোর্ট স্টাফ

Google Oneindia Bengali News

করোনা ভাইরাসের বিরুদ্ধে জয় হাসিল করলেন ভারতীয় মহিলা হকি দলের সাত সদস্য। দুই সপ্তাহের কোয়ারেন্টাইন পর্ব শেষে অধিনায়ক রানী রামপাল সহ সব খেলোয়াড়ের কোভিড ১৯ রিপোর্ট নেগেটিভ এসেছে বলে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া বা সাইয়ের তরফে জানানো হয়েছে। করোনা ভাইরাসকে হারিয়ে স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন দলের দুই সাপোর্ট স্টাফও।

করোনাকে হারালেন ভারতীয় মহিলা হকি দলের অধিনায়ক সহ ৭ খেলোয়াড় ও ২ সাপোর্ট স্টাফ

করোনা থেকে মুক্ত হওয়ার সোশ্যাল মিডিয়ায় এক বার্তা লিখেছেন ভারতীয় মহিলা হকি দলের অধিনায়ক রানী রামপাল। কঠিন সময়ে পাশে থাকার জন্য দলের সতীর্থ, কোচ, সাপোর্ট স্টাফ, সাই, হকি ইন্ডিয়া এবং ক্রীড়া প্রেমীদের তিনি ধন্যবাদ জানিয়েছেন। একই সঙ্গে অতিমারী পরিস্থিতিতে দেশের প্রত্যেক নাগরিকের সুস্থতা কামনা করেছেন রানী। এখনও পর্যন্ত করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে যারা হেরে গিয়েছেন, তাঁদের জন্য শোক প্রকাশও করেছেন ভারতীয় মহিলা হকি দলের অধিনায়ক।

২০২১ সালের টোকিও অলিম্পিক ও তার প্রস্তুতি পর্বের কথা মাথায় রেখে কোয়ারেন্টাইন পর্ব শেষ করে বেঙ্গালুরুর স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া বা সাইয়ের ক্যাম্পে ভারতের মহিলা হকি দলের অনুশীলন শুরু হয়েছিল। নিয়ম মনে দলের সব খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফদের কোভিড ১৯ টেস্ট করা হয়েছিল। গত ২৪ এপ্রিল সাইয়ের হাতে সব খেলোয়াড়ের টেস্ট রিপোর্ট এসে পৌঁছয়। অধিনায়ক রানী রামপাল সহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন দলের সাত জন খেলোয়াড়। ভারতীয় মহিলা হকি দলের দুই সাপোর্ট স্টাফের কোভিড ১৯ টেস্ট পজিটিভ এসেছিল।

রানী রামপাল ছাড়াও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ভারতীয় মহিলা হকি দলের গুরুত্বপূর্ণ সদস্য সবিতা পুনিয়া, শর্মিলা দেবী, রজনী, নভজোৎ কৌর, নভনীত কৌর এবং সুশীলা। প্রত্যেককে আইসোলেশনে পাঠানো হয়েছিল। ১৪ দিন পর প্রত্যেকের কোভিড ১৯ টেস্ট নেগেটিভ এসেছে বলে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া বা সাইয়ের তরফে জানানো হয়েছে। আর কয়েক দিনের মধ্যে রানী রামপাল সহ মহিলা হকি দলের সাত সদস্য টোকিও অলিম্পিকের প্রস্তুতিতে নেমে পড়বেন বলেও জানানো হয়েছে।

গত ২৪ ঘণ্টায় ভারতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে চার লক্ষেরও বেশি মানুষ। একদিন প্রাণ হারিয়েছেন চার হাজারেরও বেশি মানুষ। যা এক রেকর্ড। সবমিলিয়ে দেশে কোভিড ১৯ আক্রান্তের সংখ্যা ২ কোটি ১৯ লক্ষে পৌঁছে গিয়েছে। প্রাণ হারিয়েছেন প্রায় ২ লক্ষ ৪০ হাজার মানুষ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নাজেহাল প্রশাসনের চিন্তা বাড়িয়েছে দেশে অক্সিজেনের ঘাটতি। পরিস্থিতি সামলাতে বিদেশ থেকে আনা হচ্ছে অক্সিজেন কনসেনট্রেটর।

English summary
Seven Indian women's hockey team including captain recover from Covid 19
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X