• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্ব চ্যাম্পিয়নশিপে হারের জন্য 'বাজে আম্পায়ারিং'কে দায়ী করলেন সাইনা

নবম বারের জন্য বিশ্ব ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের কোয়ার্টার ফাইনালে পৌঁছতে পারলেন না ভারতের সাইনা নেহওয়াল। এবারও টুর্নামেন্টের তৃতীয় রাউন্ড থেকেই ছিটকে যেতে হয় হায়দরাবাদি শাটলারকে। তবে এই হারের জন্য নিজের থেকেও টুর্নামেন্টের 'বাজে আম্পায়ারিং'কে দায়ী করেছেন ২০১২ অলিম্পিকে ব্রোঞ্জজয়ী ভারতীয়। একই সুরে কথা বলেছেন সাইনার স্বামী তথা দেশের ব্যাডমিন্টন তারকা পারপাল্লী কাশ্যপও।

সুষমা সাক্ষাৎ

সুষমা সাক্ষাৎ

দিল্লিতে প্রহৃত হওয়া আফ্রিকান ছাত্রদের সঙ্গে এদিন দেখা করবেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ।

সাইনার হার

ফিটনেসের অভাবে বেশ কিছু দিন ব্য়াডমিন্টন কোটের বাইরে ছিলেন। ফিরে এসেও দাগ কাটতে ব্যর্থ হচ্ছেন ২০১২ অলিম্পিকে ব্রোঞ্জজয়ী ভারতের সাইনা নেহওয়াল। বিশ্ব ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের তৃতীয় রাউন্ডে বিশ্বের ষোলো নম্বর, ডেনমার্কের মিয়া ব্লিচফেলডটের কাছে ২১-১৪, ২৫-২৭, ২১-১২ গেমে হেরে যান অষ্টম সাইনা। অভিযোগ, সেই লড়াইয়ে দুটি ম্যাচ পয়েন্ট থেকে বঞ্চিত হন সাইনা।

গ্রাম দত্তক নেবেন অখিলেশ

গ্রাম দত্তক নেবেন অখিলেশ

জাতীয় পুষ্টি অভিযানের উদ্যোগ অনুযায়ী উত্তরপ্রদেশের স্রবস্তী জেলার একটি গ্রামকে দত্তক নেবেন মুখ্যমন্ত্রী অখিলেশ সিং যাদব।

হতাশা ও আক্রমণ

বিশ্ব চ্যাম্পিয়নশিপে নিজের হারের জন্য 'বাজে আম্পায়ারিং'কে দায়ী করেছেন ২০১৫ সালে টুর্নামেন্টে রূপো জয়ী ভারতীয় শাটলার। লাইন আম্পায়ারের সঙ্গে কথা না বলে ম্যাচ আম্পায়ার তাঁকে দুটি ম্যাচ পয়েন্ট থেকে বঞ্চিত করায় তিনি হতাশ হয়েছেন বলে জানিয়েছেন সাইনা নেহওয়াল।

জয়া মামলার শুনানি

জয়া মামলার শুনানি

হিসাব বহির্ভুত সম্পত্তি মামলায় অভিযুক্ত তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জে জয়ললিতার শুনানি ফের সুপ্রিম কোর্টে শুরু হবে বুধবার।

কাশ্যপের প্রতিক্রিয়া

কাশ্যপের প্রতিক্রিয়া

স্ত্রী সাইনা নেহওয়ালের সঙ্গে এই বঞ্চনা মেনে নিতে পারেননি ভারতের ব্য়াডমিন্টন তারকা পারপাল্লী কাশ্যপ। সাইনার এই পরিণতির জন্য টুইটারে বিশ্ব ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের আম্পায়ারিং নিয়ে হতাশা প্রকাশ করেছেন কাশ্যপ।

নওয়াজের আরোগ্য কামনা নরেন্দ্রর

নওয়াজের আরোগ্য কামনা নরেন্দ্রর

হৃদপিণ্ডে অস্ত্রোপচার হবে পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের। সেজন্য দ্রুত আরোগ্য কামনা করে শুভেচ্ছা জানালেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

পুলগাঁওয়ে সেনা অস্ত্রাগারে আগুনে মৃত ২০

পুলগাঁওয়ে সেনা অস্ত্রাগারে আগুনে মৃত ২০

মহারাষ্ট্রের ওয়ার্ধার পুলগাঁওয়ে সেনা অস্ত্রাগারে ভয়াবহ আগুনে ২০ জন সেনার মৃত্যু। এর মধ্যে ২ জন সেনা আধিকারিকও রয়েছেন। জখম হয়েছেন অনেকে। মৃতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা। জঙ্গি নাশকতার সূত্র উড়িয়ে দিচ্ছে না গোয়েন্দারা।

জলে ডুবে মৃত্যু কলকাতায়

জলে ডুবে মৃত্যু কলকাতায়

হেদুয়া পার্কে সাঁতার শিখতে গিয়ে জলে ডুবে মৃত্যু কলকাতা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। মৃতার নাম সঙ্গীতা দাস। প্রশিক্ষকের গাফিলতির জেরেই মৃত্যু হয়েছে বলে অভিযোগ পরিবারের।

সোনায় কর প্রত্যাহার

সোনায় কর প্রত্যাহার

সোনার গয়না টাকা দিয়ে কিনলে প্রত্যেক কেনাকাটার ওপর বাড়তি এক শতাংশ হারে কর আরোপ করা হবে। এবারের বাজেটে এমনই প্রস্তাব ছিল কেন্দ্রের। তবে নানা বিক্ষোভের জেরে অবশেষে সেই সিদ্ধান্ত ফিরিয়ে নিল কেন্দ্র।

ভারতীয় নৌবাহিনী নতুন প্রধান

ভারতীয় নৌবাহিনী নতুন প্রধান

ভারতীয় নৌবাহিনী নতুন প্রধান নিযুক্ত হলেন অ্যাডমিরাল সুনীল লানবা। সদ্য অবসরপ্রাপ্ত অ্যাডমিরাল আর কে ধাওয়ানের জায়গায় এলেন তিনি।

ট্রেনের টিকিটে সার্ভিস চার্জ বন্ধ

ট্রেনের টিকিটে সার্ভিস চার্জ বন্ধ

এতদিন ডেবিট ও ক্রেডিট কার্ডে ট্রেনের টিকিট বুক করাতে গেলে টিকিটের দামের ওপর অতিরিক্ত ৩০ টাকা সার্ভিস চার্জ হিসেবে দিতে হতো। কিন্তু ১ জুন থেকে বন্ধ করে দেওয়া হচ্ছে এই চার্জ। ফলে সুবিধা হবে লক্ষাধিক গ্রাহকের।

ভাতারে ২০টি বোমা উদ্ধার

ভাতারে ২০টি বোমা উদ্ধার

বর্ধমানের ভাতারে ২০টি বোমা উদ্ধার। খবর পেয়ে বম্ব স্কোয়াডের আধিকারিকেরা গিয়ে বোমা উদ্ধার করেছে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

রাজ্যসভায় চিদাম্বরম

রাজ্যসভায় চিদাম্বরম

কংগ্রেসের টিকিটে মহারাষ্ট্র থেকে রাজ্যসভায় জন্য মনোনয়ন জমা দিলেন বর্ষীয়ান নেতা পি চিদাম্বরম।

English summary
Saina Nehwal slams 'bad umpiring' at World Championships after defeat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X