• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাইনা -র বিস্ফোরক টুইট, ক্ষুব্ধ ভারতের তারকা শাটলার

  • By Debalina Dutta
  • |

সাইনা নেহওয়াল এবার আর নিজের ক্ষোভ নিজের মধ্যে রাখলেন না। এবারের টুইটে নিজের ক্ষোভ প্রকাশ করলেন।

সাইনা -র বিস্ফোরক টুইট, ক্ষুব্ধ ভারতের তারকা শাটলার

সাইনা লিখেছেন, ভারত থেকে অস্ট্রেলিয়া যাওয়ার সময় তাঁর বাবা দলীয় আধিকারিক হিসেবে তাঁদের সঙ্গে ছিলেন। বাবার পুরো খরচও দেন তিনি। এরপরেও গোল্ড কোস্ট গেমস ভিলেজে আসার পর দেখা গেল আধিকারিক তালিকায় তাঁর বাবার নাম নেই। সাইনার সঙ্গে তিনি থাকতেও পারবেন না।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">Surprise to see that when we started from India for commonwealth games 2018 my father was confirmed as the team official and I paid the whole amount for that but when we came to the games village ... his name was cut from team official category .. and he can’t even stay with me .</p>— Saina Nehwal (@NSaina) <a href="https://twitter.com/NSaina/status/980812863966134277?ref_src=twsrc%5Etfw">April 2, 2018</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

এর জবাবে ভারতীয় অলিম্পিক অ্যাসোসিয়েশন টুইট করে বলেছে, হরবীর সিংহ অতিরিক্ত আধিকারিক হিসেবেই ভারতীয় দলে জায়গা পেয়েছেন। কিন্তু আগেই পরিষ্কার করে দেওয়া হয়েছে, যে গেমস ভিলেজে থাকার অনুমতি নেই তাঁর।

সাইনার বাবা হরবীর সিংহ নেহওয়াল, তাঁর সঙ্গে প্রায় সমস্ত টুর্নামেন্টেই সফর করেন। তারজন্য়েই তাঁকে আধিকারিক হিসেবে নিয়ে যাওয়ার ভাবনা কার্যকর হয়েছিল। আইওএ- আসলে সঠিকভাবে বিষয়টি নিষ্পত্তি না করায় এভাবে বিপর্যয়ের শিকার হয়েছেন সাইনার বাবা।

কমনওয়েলথ গেমসের নিয়মবিধি অনুযায়ি, খেলোয়াড়দের প্রশিক্ষণ সহযোগী ও ব্যক্তিগত প্রশিক্ষক গেমস ভিলেজে থাকতে পারবেন না। এ জন্য দরকার গেস্ট পাস।

সাইনা কমনওয়েলথ গেমস ফেডারেশনকেও ট্যাগ করেছেন টুইটে, বলেছেন, তাঁর বাবা তাঁর ম্যাচ দেখতে পারবেন না, তাঁর সঙ্গে থাকতেও পারবেন না, এ কী ধরনের আচরণ, বাবা তাঁর সঙ্গে প্রতিটি টুর্নামেন্টে যান, তাঁর সমর্থন তাঁর কাছে জরুরি তাঁকে আগে এ ব্যাপারে জানানো হয়নি কেন সেই প্রশ্নও তুলেছেন তিনি।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">He can’t c my matches and he can’t enter the village nor he can meet me in anyway .. what kind of support is this ..<a href="https://twitter.com/thecgf?ref_src=twsrc%5Etfw">@thecgf</a></p>— Saina Nehwal (@NSaina) <a href="https://twitter.com/NSaina/status/980813410056024064?ref_src=twsrc%5Etfw">April 2, 2018</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">I wanted his support as I regularly take him for my competitions ...but i didn’t understand why nobody informed me all this earlier .. that he can’t enter anywhere <a href="https://twitter.com/hashtag/CommonwealthGames2018?src=hash&ref_src=twsrc%5Etfw">#CommonwealthGames2018</a></p>— Saina Nehwal (@NSaina) <a href="https://twitter.com/NSaina/status/980814072538001408?ref_src=twsrc%5Etfw">April 2, 2018</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

সাইনার সঙ্গে যেরকম বাবা যান ,তেমনি সিন্ধুর সঙ্গে তাঁর মা যান। আর এঁরা সকলেই নিজেরা নিজেদের খরচ বহন করেন। সাইনার সেটাই আরও অভিযোগ যে পুরো খরচ দেওয়ার পরও কেন তাঁর বাবা তাঁর সঙ্গে থাকতে পারবেন না।

English summary
Saina Nehwal is furious with Indian Olympics Association for her father's harrashment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X