• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্রীড়াদিবসের আগের দিন করোনা আক্রান্ত খেলরত্ন জয়ী কুস্তিগির ভিনেশ ফোগাট

করোনা ভাইরাসে সংক্রমিত হলেন রাজীব গান্ধী খেলরত্ন পাওয়া কুস্তিগির ভিনেশ ফোগাট। শুক্রবার টুইট করে নিজেই এই খবর জানান হরিয়ানার এই কুস্তিগির। জাতীয় ক্রীড়াদিবসের আগের দিনই সংক্রমিত হলেন তিনি। তবে ভিনেশ জানিয়েছেন, আপাতত তিনি সুস্থ আছেন।

করোনা আক্রান্ত খেলরত্ন জয়ী কুস্তিগির ভিনেশ ফোগাট

জাতীয় ক্রীড়াদিবসে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আগে বাধ্যতামূলকভাবে প্রাপকদের কোভিড টেস্ট করা হয়। সেই পরীক্ষার রেজাল্টেই জানা যায় যে তিনি করোনা সংক্রমিত। জাতীয় ক্রীড়াদিবসে পুরস্কার বিতরণী অনুষ্ঠানেও থাকতে পারবেন না বলে জানা গিয়েছে।

এদিন ভিনেশ টুইটে লেখেন, আমি করোনা সংক্রমিত হয়েছি। আমার শরীরে এখন কোনও উপসর্গ নেই। তবুও আমার পরিবারের স্বার্ষে আমি নিজেকে ইসোলেট করলাম। আমার সংশর্গে আসা ব্যক্তিরাও নিজেদের টেস্ট করান। আমি দ্রুত সুস্থ হয়ে উঠব ঈশ্বরের আশীর্বাদে। আপাতত আমি বাড়িতেই নিভৃতাবাসে থাকছি।

প্রসঙ্গত, এবছর ক্রিকেটার রোহিত শর্মার পাশাপাশি এশিয়ান গেমসে সোনাজয়ী কুস্তিগির ভিনেশ ফোগাট, কমনওয়েলথে সোনাজয়ী টেবল-টেনিস চ্যাম্পিয়ন মনিকা বাত্রা, প্যারালিম্পিকে দেশকে সোনা এনে দেওয়া অ্যাথলিট মারিয়াপ্পান থাঙ্গাভেলুও এবং হকি দলের অধিনায়ক রানি রামপাল খেলরত্ন সম্মান পাচ্ছেন।

English summary
RG KhelRatna awardee Vinesh Phogat tested coronavirus positive on the eve of National sports day
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X