• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্ব চ্যাম্পিয়নশিপে রাহুল আওয়ারের ব্রোঞ্জ, ভারতের সেরা পারফরম্যান্স

  • |

বিশ্ব চ্যাম্পিয়নশিপে ভারতকে আরও একটি ব্রোঞ্জ এনে দিলেন কুস্তিগীর রাহুল আওয়ারে। এই বিশ্ব চ্যাম্পিয়নশিপের পারফরম্যান্সই ভারতের সর্বকালের সেরা।

তথ্য ১

তথ্য ১

কাবালি দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের ১৫৯ তম ছবি। এই ছবিতে ডনের ভূমিকায় অভিনয় করছেন রজনী।

রাহুলের জয়

রাহুলের জয়

৬১ কেজি বিভাগে ২০১৭ প্যান-আমেরিকা চ্যাম্পিয়ন টেইলার লি গ্রাফকে ১১-৪ পয়েন্টে হারান ভারতের রাহুল আওয়ারে। তার কিছু সময় আগে বিশ্ব চ্যাম্পিয়নশিপে ভারতকে রূপো এনে দেন ভারতের দীপক পুনিয়া।

তথ্য ২

তথ্য ২

কাবালি প্রথন ভারতীয় সিনেমা যেটি মালয়-তেও মুক্তি পাচ্ছে।

 রাহুলের সেরা

রাহুলের সেরা

২০১৮ সালের কমনওয়েলথ গেমসে সোনা জিতেছিলেন মহারাষ্ট্রের রাহুল আওয়ারে। ২০০৯ ও ২০১১-র এশিয়ান চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ জেতে এই ভারতীয় কুস্তিগীর।

তথ্য ৩

তথ্য ৩

তেলেগু ও হিন্দি ছাড়াও মালায়লাম, থাই, মালয়, ইন্দোনেসিয়, চাইনিজ এবং জাপানি ভাষায় মুক্তি পাচ্ছে। বিশ্বের ৫০০০+ থিয়েটারে মুক্তি পেতে চলেছে এই ছবি। পিকে ও বাহুবলী-র পর কাবালি তৃতীয় ভারতীয় ছবি যা একসঙ্গে এতগুলি থিয়েটারে মুক্তি পাচ্ছে।

ভারতের সেরা

ভারতের সেরা

এই বিশ্ব চ্যাম্পিয়নশিপে একটি রূপো ও চারটি ব্রোঞ্জ জেতেন ভারতীয় কুস্তিগীররা। বিশ্বমিটে এটাই এখনও পর্যন্ত ভারতের সেরা পারফরম্যান্স বলে জানিয়েছেন পরিসংখ্যানবিদরা।

তথ্য ৪

তথ্য ৪

কাবালি ছবির স্পেশ্যাল এয়ারলাইন পার্টনার এয়ার এশিয়া রজনীকান্তের এই ছবির জন্য একটি বিশেষ বিমানে ছবির পোস্টার ডিজাইন করেছে। এটি তৈরি করতে তাদের দেড় মাসের উপর সময় লেগেছে।

আগের সেরা

আগের সেরা

২০১৩ সালে বিশ্ব চ্যাম্পিয়নশিপে তিনটি পদক (একটি রূপে, দুটি ব্রোঞ্জ) জিতেছিলেন ভারতীয় কুস্তিগীররা। বিশ্বমিটে এতদিন এটাই ছিল ভারতের সেরা পারফরম্যান্স।

তথ্য ৫

তথ্য ৫

প্রথমে ছবি এডিটের পর ছবির চূড়ান্ত দৈর্ঘ্য ৩ ঘন্টার করা হয়েছিল। তারপর তাতে আরও কাটছাঁট করে ২ ঘন্টা ৩০ মিনিটের করা হয়েছে। এই ছবিতে বলিউড অভিনেত্রী রাধিকা আপটে রজনীর স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন। কাবালির হাত ধরেই কলিউডে অভিষেক হল রাধিকার।

তথ্য ৬

তথ্য ৬

কাবালির সবচেয়ে জনপ্রিয় গান 'নেরুপ্পু দা' ইতিমধ্যেই সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কিন্তু এই গানটি ছবির একেবারে শেষের দিকে রয়েছে।

তথ্য ৭

তথ্য ৭

ছবির টিজারে দুঃসাহসিক গাড়ি চালানোর একটি দৃশ্য দেখানো হয়েছে। এই দৃশ্যটিতে রজনী নিজে গাড়ি চালিয়েছেন। ছবি গোটা ক্রু এমনকী স্টান্ট কোরিওগ্রাফারও সুপারস্টারের গাড়ি চালানোর এই দক্ষতা দেখে হতচকিত হয়ে গিয়েছিল।

তথ্য ৮

তথ্য ৮

১০০ কোটি টাকার বাজেটে তৈরি হয়েছে রজনীকান্তের সুপারহিট ছবি কাবালি। এই ছবি মুক্তি পাওয়ার আগেই প্রথম তিনদিনের অগ্রিম বুকিং থেকেই ২২০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে কাবালি।

তথ্য ৯

তথ্য ৯

চেন্নাইয়ের বেশ কিছু অফিস কাবালির রিলিজ উপলক্ষে ২২ জুলাই ছুটি ঘোষণা করে দিয়েছে।

তথ্য ১০

তথ্য ১০

শুক্রবার কাবালির ফার্স্ট ডে ফার্স্ট শো ভোর পাঁচটায় রয়েছে। তার টিকিটও হাইজফুল। কোনও টিকিট এখন পাওয়া যাচ্ছে না মার্কিন যুক্তরাষ্ট্রেও কাবালির অ্যাডভান্স বুকিং কাউন্টার চালু হওয়ার ২ ঘন্টার মঝ্যে সমস্ত টিকিট বিক্রি হয়ে গিয়েছে।

English summary
ahul Aware wins bronze in World Wrestling Championship
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X