• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

থাইল্যান্ড ওপেনের জন্য ঘোষিত ৮ সদস্যের ভারতীয় দল, উপস্থিত সিন্ধু-সাইনা

করোনা ভাইরাসের জেরে দীর্ঘদিন থমকে থাকা ব্যাডমিন্টন সার্কিট আবারও আলোকিত হতে চলেছে। থাইল্যান্ড ওপেন দিয়ে শুরু হচ্ছে সেই যাত্রা। ফলে গুরুত্বপূর্ণ টুর্নামেন্টের জন্য দল ঘোষণা করল ভারত। আট সদস্যের এই দলে রয়েছেন পিভি সিন্ধু, সাইনা নেহওয়ালের মতো রথি-মহারথিরা।

থাইল্যান্ড ওপেনের জন্য ঘোষিত ৮ সদস্যের ভারতীয় দল, উপস্থিত সিন্ধু-সাইনা

২০২১ সালের ১২ জানুয়ারি থেকে শুরু হচ্ছে থাইল্যান্ড ওপেন। ব্যাংককে ১৭ জানুয়ারি পর্যন্ত চলবে টুর্নামেন্ট। তার জন্য সোমবার আট সদস্যের দল ঘোষণা করেছে ভারত। প্রত্যাশা মতোই দলে রয়েছেন বিশ্ব চ্যাম্পিয়ন তথা রিও অলিম্পিকে রূপো জয়ী পিভি সিন্ধু। অলিম্পিক থেকে ভারতকে পদক এনে দেওয়া সাইনা নেহওয়ালকেও এই দলে জায়গা দেওয়া হয়েছে। সাই প্রণীত, কিদাম্বি শ্রীকান্তের মতো অভিজ্ঞ শাটলারের পাশাপাশি ভারতীয় শিবিরে জায়গা পেয়েছেন তরুণ চিরাগ শেঠী, স্বস্তিকসাইরাজ রাঙ্কিরেড্ডি। অশ্বিনী পুনাপ্পা, এন সিক্কি রেড্ডিও খেলবেন থাইল্যান্ড ওপেন।

করোনা ভাইরাসের জেরে ২০২০ সালে বন্ধই থাকে সব আন্তর্জাতিক ব্যাডমিন্টন টুর্নামেন্ট। তার আগে ২০১৯ সালে বিভিন্ন ইভেন্টে মিশ্র পারফরম্যান্স করেছেন ভারতীয় শটলাররা। দীর্ঘদিনের বিরামের পর সিন্ধু-সাইনারা চেনা ছন্দে ব্যাডমিন্টন কোর্টে ফিরবেন বলে আশা দেশের ক্রীড়া মহলের।

কলকাতাঃ রাজভবনে গিয়ে রাজ্যপালের সাথে সৌজন্য সাক্ষাৎ শুভেন্দুর, আজই পেলেন Z ক্যাটাগরি নিরাপত্তা

English summary
PV Sindhu, Saina Nehwal in eight member India squad for Thailand Open
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X