• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আচমকাই কেন বড় টুর্নামেন্ট থেকে সরে গেলেন বিশ্বচ্যাম্পিয়ন সিন্ধু!

  • |

আচমকাই থমাস ও উবের কাপ ফাইনালসে খেলবেন না বলে জানালেন ভারতের বিশ্বচ্যাম্পিয়ন শাটলার পিভি সিন্ধু। ব্যক্তিগত কারণে তিনি ডেনমার্ক ওপেনও না খেলার ইঙ্গিত দিয়ে রেখেছেন। এ ব্যাপারে বিশেষ বিবৃতি দিয়েছেন সিন্ধুর বাবা পিভি রমন।

আচমকাই কেন বড় টুর্নামেন্ট থেকে সরে গেলেন বিশ্বচ্যাম্পিয়ন সিন্ধু!

করোনা ভাইরাসের আবহে আগামী ৩ অক্টোবর থেকে শুরু হওয়ার কথা ছিল থমাস ও উবের কাপের ফাইনালস। ডেনমার্কের আরহাসে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল টুর্নামেন্ট। অন্যদিকে ১৩ অক্টোবর থেকে শুরু হওয়ার কথা সুপার ৭৫০ ডেনমার্ক ওপেন। ওডেনসে-তে ১৮ অক্টোবর পর্যন্ত চলার কথা এই ইভেন্ট। দুই টুর্নামেন্টে পিভি সিন্ধুর যোগ দেওয়ার কথা থাকলেও পারিবারিক কারণে তিনি সেখান থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন বলে জানিয়েছেন তাঁর বাবা পিভি রমন।

সূত্র মারফত জানা গিয়েছে, পয়লা অক্টোবর থেকে দুই সপ্তাহ পারিবারিক কারণে ব্যস্ত থাকবেন পিভি সিন্ধু। তাই ইচ্ছা থাকলেও ওই সময় তিনি ব্যাডমিন্টন কোর্টে নামতে পারবেন না বলে জানিয়েছেন বিশ্বচ্যাম্পিয়ন শাটলারের বাবা পিভি রমন। তবে ২০ অক্টোবর থেকে শুরু হতে চলা সুপার ৭৫০ ডেনমার্ক মাস্টার্সে খেলতে দেখা যেতে পারে সিন্ধুকে।

করোনা ভাইরাসের জেরে দীর্ঘ সময় ব্যাডমিন্টন থেকে দূরে থাকার পর গত মাসে অনুশীলনে নামেন পিভি সিন্ধু। কোচ পুল্লেলা গোপীচাঁদের ব্যাডমিন্টন অ্যাকাডেমিতে তাঁকে গা ঘামাতে দেখা যায়। এবার ব্যাডমিন্টন কোর্টে সিন্ধুর প্রত্যাবর্তন দেখার অপেক্ষায় বিশ্ব।

English summary
PV Sindhu pulls out of Thomas and Uber Cup showing personal problem
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X