• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্ব চ্যাম্পিয়নশিপের পরবর্তী রাউন্ডে শ্রীকান্ত-সিন্ধু

ফের একবার নিজের মানসিকতার পরীক্ষা দিলেন কিদাম্বি শ্রীকান্ত। প্রায় হারের মুখ থেকে দুরন্ত ম্যাচ খেলে ব্যাডমিন্টন বিশ্ব চ্যাম্পিয়নশিপের প্রি কোয়ার্টার ফাইনালে নিজের জায়গা করে নিলেন শ্রীকান্ত।

বিশ্ব চ্যাম্পিয়নশিপের পরবর্তী রাউন্ডে শ্রীকান্ত-সিন্ধু

বুধবার দ্বিতীয় রাউন্ডের ম্যাচে স্পেনের প্রতিপক্ষ পাবলো আবিয়ানের মুখোমুখি হয়েছিলেন কিদাম্বি। কিন্তু স্প্যানিশ এই প্রতিপক্ষের বিরুদ্ধে জয় তুলে নিতে প্রায় কালঘাম ছুটে যায় কিদাম্বির। অবশেষে এক ঘন্টা দু'মিনিটের লড়াইয়ে পাবলোকে ২১-১৫, ১২-২১ এবং ২১-১৪ ব্যবধানে হারিয়ে দেয় কিদাম্বি শ্রীকান্থ।

অন্য দিকে, মহিলাদের সিঙ্গলসের ম্যাচে সহজ জয় পেলেন পিভি সিন্ধু। ইন্দোনেশিয়ার প্রতিপক্ষ ফিটরেনকে স্ট্রেট সেটে হারিয়ে পরবর্তী রাউন্ডে নিজের জায়গা পাকা করে নিলেন এই তারকা শাটলার। সিন্ধুর পক্ষে খেলার ফল ২১-১৪, ২১-৯। পরবর্তী রাউন্ডে চ্যাম্পিয়নশিপের নবম বাছাই কোরিয়ার শাটলার জি হিউং সুং-এর মুখোমুখি হবেন পিভি সিন্ধু।

এই দুই তারকা পরবর্তী রাউন্ডের ছাড়পত্র পেয়ে গেলেও এ দিন টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হল এইচ এস প্রণয়কে। রুদ্ধশ্বাস ম্যাচে ব্রাজিলীয় প্রতিপক্ষ ইগোর কোইলহোর কাছে ২১-৮, ১৬-২১ এবং ১৫-২১ ব্যবধানে হারতে হল প্রণয়কে।

English summary
Kidambi Srikanth and PV Sindhu secure their place in the next round of BWF World Championship.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X