• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সময়টা ভাল যাচ্ছে না সিন্ধুর! এবার হার বিশ্ব ট্যুর ফাইনালসের প্রথম রাউন্ডে

থাইল্যান্ড ওপেনে হারের জ্বালা লাঘব হওয়ার আগই নতুন ধাক্কা খেলেন পিভি সিন্ধু। বিডব্লুএফ বিশ্ব ট্যুর ফাইনালসের প্রথম রাউন্ড থেকেই ছিটকে গেলেন পিভি সিন্ধু। বিশ্বের এক নম্বর তারকার বিরুদ্ধে হাড্ডাহাড্ডি লড়াই করেও হায়দরাবাদি শাটলারের হার দেখে বিচলিত হয়েছে ভারতীয় ক্রীড়া মহল।

সময়টা ভাল যাচ্ছে না সিন্ধুর! এবার হার বিশ্ব ট্যুর ফাইনালসের প্রথম রাউন্ডে

ব্যাংককে বিডব্লুএফ বিশ্ব ট্যুর ফাইনালসের বি গ্রুপের প্রথম ম্যাচে তাইওয়ানের তাই জু-ইংয়র বিরুদ্ধে খেলতে নেমেছিলেন পিভি সিন্ধু। বিশ্বের এক নম্বর শাটলারের বিরুদ্ধে প্রথম গেম ১৯-২১ পয়েন্টে হেরে যান হায়দরাবাদি শাটলার। তবে বিশ্বের সাত নম্বর ব্যাডমিন্টন তারকা দ্বিতীয় গেমে দুর্দান্ত লড়াই করে ম্যাচে ফিরে আসেন। ওই গেম ২১-১২ পয়েন্টে জিতে যান ভারতীয় ব্যাডমিন্টন তারকা। কিন্তু তৃতীয় গেমে ফের হার হজম করতে হয় সিন্ধুকে। ২১-১৭ পয়েন্টে ওই গেম ও ম্যাচ হারেন ভারতের বিশ্ব চ্যাম্পিয়ন শাটলার।

গ্রুপে আরও দুটি ম্যাচ খেলবে পিভি সিন্ধু। টুর্নামেন্টের সেমিফাইনাল স্তরে পৌঁছতে এই দুই ম্যাচ তাঁকে জিততেই হবে। কোনও একটি ম্যাচ হেরে গেলেই প্রতিযোগিতা থেকে ছিটকে যাবেন ভারতীয় শাটলার।

এর আগে টয়োটা থাইল্যান্ড ওপেনের প্রথম রাউন্ডেই পরাজিত হয়েছিলেন পিভি সিন্ধু। প্রতিযোগিতার ইয়োনেক্স ভার্সানে আর একই ভুল করেননি ভারতীয় শাটলার। প্রথম রাউন্ডে থাইল্যান্ডরই বুসানান ওংবামরুংফানকে ২১-১৭, ২১-১৩ গেমে হারান সিন্ধু। দ্বিতীয় রাউন্ডে মালেশিয়ার কিসোনা সেলভাদুরের মুখোমুখি হয়েছিলেন বিশ্ব চ্যাম্পিয়ন। ২১-১০ ও ২১-১২ গেমে ম্য়াচ জিতেছিলেন ২০১৬ সালের অলিম্পক থেকে ভারতকে রূপো এনে দেওয়া শাটলার। কিন্তু কোয়ার্টার ফাইনালে হেরে যেতে হয়েছিল সিন্ধুকে।

কলকাতাঃ বিধানসভার অধিবেশনের শুরুতেই গেটের বাইরে বিক্ষোভ, ধুন্ধুমার পরিস্থিতি

English summary
PV Sindhu faced defeat on the first round of BWF World Tour Finals
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X