• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোশ্যাল মিডিয়ায় কেন অবসর সংক্রান্ত পোস্ট, স্পষ্ট করলেন সিন্ধু

সোশ্যাল মিডিয়ায় 'আই রিটায়ার' লিখে ভাইরাল হয়েছিলেন বিশ্ব চ্যাম্পিয়ন পিভি সিন্ধু। তবে কি ব্যাডমিন্টনকে বিদায় জানাতে চলেছেন হায়দরাবাদি শাটলার, তা নিয়ে শোরগোল পড়ে যায় দেশের ক্রীড়া মহলে। শুরু হয় জল্পনা-কল্পনা। তাতে ইতি ঘটালেন সিন্ধু নিজে। জানালেন, কেন এমন পোস্ট করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় কেন অবসর সংক্রান্ত পোস্ট, স্পষ্ট করলেন সিন্ধু

২০২১ সালের জানুয়ারিতে ব্যাডমিন্টন ওয়ার্ল্ড ট্যুরের এশিয়ান লেগ শুরু হচ্ছে। ওই প্রতিযোগিতায় অংশ নেওয়ার কথা পিভি সিন্ধুর। সেই মতো প্রস্তুতিও চলছে ভারতীয় শাটলারের। তার আগে হায়দরাবাদ তারকার একটি পোস্ট ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। টুইটারে লেখেন, ডেনমার্ক ওপেন তাঁর শেষ লড়াই। 'আই রিটায়ার' লিখে অবসরের জল্পনা উস্কে দেন ২৫ বছরের বিশ্ব চ্যাম্পিয়ন শাটলার।

পিভি সিন্ধুর অবসরের জল্পনা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। ক্রীড়া প্রেমীরা ধরেই নেন, যে ব্যাডমিন্টন কোর্টকে বিদায় জানাতে চলেছেন হায়দরাবাদি শাটলার। ইংল্যান্ডে চলতে থাকা ন্যাশনাল ক্যাম্প থেকে সরে গিয়ে জল্পনাকে মাত্রা ছাড়াতে সাহায্য করেছিলেন দেশের প্রথম ব্যাডমিন্টন বিশ্ব চ্যাম্পিয়ন।

যদিও মানুষ যা ভাবছে, বিষয়টি তা নয় বলে জানিয়ে দিলেন পিভি সিন্ধু। বললেন যে 'আই রিটায়ার' লিখে তিনি খেলা থেকে অবসরের কথা জানাননি। বরং মনের কোণে লুকিয়ে থাকা সব নেতিবাচক ভাবনা থেকে অবসরের কথা তিনি জানিয়েছেন বলে বাখ্যা করেছেন সিন্ধু। একই সঙ্গে করোনা ভাইরাসের জন্যই ইংল্যান্ডের জাতীয় শিবির থেকে তিনি সরে দাঁড়িয়েছেন বলেও জানিয়েছেন হায়দরাবাদি শাটলার।

ভারত বনাম অস্ট্রেলিয়া: চোট ইস্যুতে রোহিত শর্মার বাদ পড়া নিয়ে নিজের কোন উদাহরণ দিলেন সেহওয়াগ

কলকাতাঃ অমিত শাহের সফরের দ্বিতীয় দিনে কলকাতায় অধীরের ট্রাক্টর বিক্ষোভ, কৃষি আইনের প্রতিবাদ

English summary
PV Sindhu explains her 'I retire' post which was viral in social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X