• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

প্রো-কবাডি লিগের নবম সংস্করণের প্রথম দিনই হাড্ডাহাড্ডি লড়াই বেঙ্গালুরুর কান্তিরাভায়

প্রো-কবাডি লিগের নবম সংস্করণের প্রথম দিনই হাড্ডাহাড্ডি লড়াই বেঙ্গালুরুর কান্তিরাভায়
Google Oneindia Bengali News

শুক্রবার থেকে শুরু হল প্রো কবাডি লিগের নবম সংস্করণ। মোট তিনটি শহরে এ বারের প্রো- কবাডি লিগ আয়োজিত হচ্ছে। এই তিন শহর হল বেঙ্গালুরু, পুনে এবং হায়দরাবাদ। প্রতিযোগীতার প্রথম দিন বেঙ্গালুরুর শ্রী কান্তিরাভা ইন্ডোর স্টেডিয়ামে মোট ছয় দল কোর্টে নেমেছিল। মরসুমের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল দাবাং দিল্লি কে সি এবং ইউ মুম্বা। দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল বেঙ্গালুরু বুলস এবং তেলেগু টাইটানস, তৃতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল জয়পুর পিঙ্ক প্যান্থার্স এবং ইউপি যোদ্ধাস।

প্রো-কবাডি লিগের নবম সংস্করণের প্রথম দিনই হাড্ডাহাড্ডি লড়াই বেঙ্গালুরুর কান্তিরাভায়

প্রতিযোগীতার নবম সংস্করণের উদ্বোধনী ম্যাচে দাবাং দিল্লি কে সি ৪১-২৭ ব্যবধানে পরাজিত করে ইউ মুম্বাকে। অধিনায়ক নবীন কুমার একাই রাজধানীর ফ্রাঞ্চাইজিটির হয়ে ১৩ পয়েন্ট অর্জন করেন। অপর রেডার আশু মালিক অর্জন করেন ৭ পয়েন্ট। চার পয়েন্ট করে পান তিন ডিফেন্ডার বিশাল, কৃষ্ণ এবং সন্দীপ ঢুল। অপর দিকে, ইউ মুম্বার হয়ে ৭ পয়েন্ট অর্জন করেন রেডার আশিস। পরিবর্তন হিসেবে নামা রেডার জয় ভগবান ৫ পয়েন্ট পান। প্রথম দলে থাকা রেডার গুমন সিং অর্জন করেন ৪ পয়েন্ট।

দ্বিতীয় ম্যাচে বেঙ্গালুরু বুলস তেলেগু টাইটানসকে হারায় ৩৪-২৯ ব্যবধানে। নীরাজ নারওয়াল সর্বাধিক ৭ পয়েন্ট আনেন বেঙ্গালুরুর দলটির হয়ে। ৫ পয়েন্ট করে সংগ্রহ করেন অপর দুই রেডার বিকাশ কান্ডোলা এবং ভরত। অধিনায়ক মহেন্দ্র সিং এবং সৌরভ নন্দাল ৪ পয়েন্ট করে পান। তেলেগু টাইটানসের হয়ে ৭ পয়েন্ট করে অর্জন করেন রেডার বিনয় এবং পরবর্তী খেলোয়াড় হিসেবে নামা রাজনিশ।

দিনের শেষ ম্যাচে কোর্টে নামে জয়পুর পিঙ্ক প্যান্থার্স এবং ইউপি যোদ্ধা। হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে এই ম্যাচে। কেউ কাউকে এই ম্যাচে এক ইঞ্জি জমিও ছাড়েননি বিনা প্রতিদ্বন্দ্বীতায়। প্রতিটা পয়েন্টের জন্য শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই চলেছে। জয়পুর পিঙ্ক প্যান্থার্সের হয়ে সর্বাধিক ৮ পয়েন্ট সংগ্রহ করেন অর্জুন দেশওয়াল। ৪ পয়েন্ট করে পান অভিষেক কেএস, ভি অজিত এবং পরিবর্তন রেডার ভবানী রাজপুত। ইউপি যোদ্ধার হয়ে সর্বাধিক ৯ পয়েন্ট একাই সংগ্রহ করেন সুুরিন্দর গিল। ৭ পয়েন্ট পান পারদীপ নারওয়াল। ডিফেন্ডার আশু সিং পান ৪ পয়েন্ট। শুভম কুমার এবং রোহিত তোমার তিন পয়েন্ট করে পান।

English summary
Pro Kabaddi League season 9 started with three close fought matches in Bengaluru.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X