• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্যারিস বিশ্বকাপে ভারতকে গর্বিত করা তিরন্দাজদের প্রধানমন্ত্রী মোদীর শুভেচ্ছা

Google Oneindia Bengali News

টোকিও অলিম্পিকের আগে প্যারিসে হওয়া তিরন্দাজি বিশ্বকাপে জয়জয়কার ভারতীয় দলের। দীপিকা কুমারী, অভিষেক ভার্মা, অতনু দাসদের সাফল্যে গর্বিত হয়ে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্রী। তাতে মুগ্ধ হয়েছে দেশের ক্রীড়া মহল। একই সঙ্গে ভারতীয় তিরন্দাজদের থেকে অলিম্পিকে পদকও আশা করছেন ক্রীড়া প্রেমীরা।

প্যারিস বিশ্বকাপে ভারতকে গর্বিত করা তিরন্দাজদের প্রধানমন্ত্রী মোদীর শুভেচ্ছা

দুই দিন আগেই অলিম্পিকগামী সকল ভারতীয় অ্যাথলিটদের শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মেগা ইভেন্টে এবার ভারতের সফলতাও আশা করেছেন দেশের প্রশাসনিক প্রধান। দেশের সকল নাগরিকদের একজোট হয়ে অলিম্পিকগামী অ্যাথলিটদের সমর্থনের আবেদনও জানিয়েছেন মোদী। ইতিমধ্যে প্যারিসে হওয়া তিরন্দাজি বিশ্বকাপের স্টেজ থ্রি-তে ভারতের সাফল্যে মুগ্ধ হয়ে ফের বার্তা লিখতে কার্পণ্য করেননি প্রধানমন্ত্রী।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন নরেন্দ্র মোদী। যেখানে তিনি প্যারিস বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করা সকল ভারতীয় তিরন্দাজকে শুভেচ্ছা জানিয়েছেন। প্রত্যেককে দেশের অনুপ্রেরণা বলে উল্লেখ করেছেন মোদী। ভারতীয় তিরন্দাজদের এই পারফরম্যান্স আগামীকে উদ্বুদ্ধ করবে বলেও লিখেছেন প্রধানমন্ত্রী।

উল্লেখ্য প্যারিসের তিরন্দাজি বিশ্বকাপে সোনা জয়ের হ্যাটট্রিক করেছেন দীপিকা কুমারী। একই সঙ্গে আরও একবার বিশ্ব তিরন্দাজি ক্রমতালিকার শীর্ষ বিশ্বকাপের স্টেজ থ্রি-র দলগত, মিক্সড এবং ব্যক্তিগত রিকার্ভ ইভেন্টে সোনা জেতে টোকিও অলিম্পিকে খেলার যোগ্যতা অর্জন করেছেন দীপিকা। স্থান দখল করে টোকিও অলিম্পিকে পদক আশা আরও তীব্র করেছেন ভারতীয় তারকা। একই বিশ্বকাপ থেকে সোনা জিতেছেন ভারতের অভিষেক ভার্মা। সবমিলিয়ে এই বিশ্বকাপে ভারতের পদক সংখ্যা মোট আট। তার মধ্য়ে সাতটিই সোনা।

English summary
Prime Minister Narendra Modi congratulates Indian archers who won 7 golds in Paris World Cup
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X