• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিকেএল ২০১৮-১৯: মাঝামাঝি পৌঁছল লিগ, কারা এগিয়ে পয়েন্ট টেবিলে

ইতিমধ্যেই প্রো কাবাডি লিগের অর্ধ পথ পার হয়ে গিয়েছে। সারা ভারতের বিভিন্ন প্রান্ত থেকে ১২ টি দল লড়ছে লিগ জেতার জন্য দেশের প্রথম সারির কাবাডি খেলোয়াড়দের সঙ্গে রয়েছেন বেশ কিছু বিদেশী খেলোয়াড়ও।

গত ৭ অক্টোবর শুরু হয়েছিল এই লিগের খেলা। তারপর ৬ সপ্তাহ পেরিয়ে রবিবার (১৯ নভেম্বর) শেষ হয়েছে ইন্টার জোন চ্যালেঞ্জ সপ্তাহের খেলা। সোমবার থেকে টুর্নামেন্টের আহমেদাবাদ পর্ব শুরু হচ্ছে। সামনে রয়েছে আরও ৬ সপ্তাহের খেলা। লিগের এই মাঝামাঝি পর্যায়ে এক নজরে দেখে নেওয়া যাক কোন জোনে কে এগিয়ে আছে।

জোন এ

জোন এ

এই জোনে আছে ইউ মুম্বা, পুনেরি পল্টন, হরিয়ানা স্টিলার্স, দাবাং দিল্লি কেসি, গুজরাত ফরচুনজায়ান্টস ও জয়পুর পিঙ্ক প্যান্থার্স। প্রথম থেকেই এই জোনে এঘিয়ে ছিল ইউ মুম্বা। টুর্নামেন্টের মাঝামাঝি এসেও ১৪ ম্যাচে ১০টি জয় নিয়ে ৫৬ পয়েন্ট নিয়ে তারাই শীর্ষে রয়েছে। বস্তুত সব জোন মিলিয়ে তারাই টুর্নামেন্টে সবচেয়ে এগিয়ে আছে। জোন এ-তে তাদের পর আছে গুজরাত ফরচুনজায়ান্টস (১১ ম্যাচে ৪৭), পুনেরি পল্টন (১৫ ম্যাচে ৩৯), দাবাং দিল্লি কেসি (১০ ম্যাচে ২৮), হরিয়ানা স্টিলার্স (১৩ ম্যাচে ২৬) , ও জয়পুর পিঙ্ক প্যান্থার্স (১১ ম্যাচে ১৭)।

 জোন বি

জোন বি

জোন বি-এর ছটি দল হল - বেঙ্গল ওয়ারিয়র্স, তেলেগু টাইটান্স, বেঙ্গালুরু বুলস, পাটনা পাইরেটস, তামিল থালাইভাস ও ইউপি যোদ্ধা। এই জোনে সবয়ে আগে আছে বেঙ্গলুরুর দল। ১০ ম্যাচ খেলে ৭টি জয় নিয়ে তারা ৮০ পয়েন্ট পেয়েছে। পিছিয়ে নেই বাংলার দলটিও। ওয়ারিয়র্সরা ১১ ম্যাচে ৫টি জয় পেয়ে ৩২ পয়েন্ট পেয়েছে। এই জোনে দু নম্বরে আছে পাটনা পাইরেটস, ১২ ম্যাচে পেয়েছে ৩৩ পয়েন্ট। ৪, ৫ ও ৬ নম্বরে আছে যথাক্রমে, তেলেগু টাইটান্স (৯ ম্যাচে ৩০), ইউপি যোদ্ধা (১৫ ম্যাচে ২৯) ও তামিল থালাইভাস (১১ ম্যাচে ২০)।

সর্বোচ্চ পয়েন্ট

সর্বোচ্চ পয়েন্ট

সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহকারীর তালিকায় সবারস আগে আছেন ইউ মুম্বার রেইডার সিদ্ধার্ধ দেশাই। তিনি এখনও পর্যন্ত ১৩৪ পয়েন্ট সমগ্রহ করেছেন। তাঁর পরেই আছেন বেঙ্গালুরুর পবনকুমার সেহরাওয়াত (১৩১), পাটনার প্রদীপ নারওয়াল (১২২), হরিয়ানার বিকাশ খান্ডোলা (১১২) ও তামিল থালাইভাসের অজয় ঠাকুর (১১০)।

সর্বোচ্চ রেইড পয়েন্ট

সর্বোচ্চ রেইড পয়েন্ট

সর্বোচ্চ রেইড পয়েন্ট সংগ্রহেও সবার আগে আছেন ইউ মুম্বার সিদ্ধার্ধ দেশাই। তাঁর সংগৃহীত ১৩৪ পয়েন্টের ১৩১টিই রেইড পয়েন্ট। এই তালিকাটি একেবারে আগের তালিকার সমরূপ। দেশাইয়ের পরের নামগুলিও এক - পবনকুমার সেহরাওয়াত (১২৪), প্রদীপ নারওয়াল (১২২), বিকাশ খান্ডোলা (১১০) ও অজয় ঠাকুর (১০৯)।

সর্বোচ্চ ট্যাকল পয়েন্ট

সর্বোচ্চ ট্যাকল পয়েন্ট

ট্যাকল পয়েন্টের তালিকায় সবার আগে আছেন ইউ মুম্বারই ট্কলার ইরানি খেলোয়াড় ফাজেল আতরাচালি। তিনি মোট ৫৭ ট্যাকল পয়েন্ট দখল করেছেন। তাঁর পরে আছেন, উইপি যোদ্ধার নীতেশ কুমার (৫৪), পাটনা পাইরেটস-এর জয়দীপ (৪২), থালাইভাসের মনজিৎ চিল্লার (৩৭) ও পুনেরি পল্টনের অধিনায়ক গিরীশ মারুতি এরাক (৩৬)।

English summary
PKL 2018-19 has just crossed the half path of the season. Here are the current points table and the lists of highest points scorers.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X