• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিকেএল ২০১৮-১৯: শুরু হল কলকাতা পর্ব! প্রথম ম্যাচেই জিতে প্লেঅফের সরণিতে বেঙ্গল ওয়ারিয়র্স

প্রো কাবাডি লিগের ষষ্ঠ সংস্করণ এসে পৌঁছল কলকাতায়। আর এই পর্বের প্রথম ম্যাচেই জোন বি-র ম্যাচে তামিল থালাইভাস-কে ২৭-২৪ ফলে হারিয়ে দারুণ ভাবে শুরু করল কলকাতার দল বেঙ্গল ওয়ারিয়র্স। আর এই জয়ের ফলে ওয়ারিয়র্স উঠে এল জোন বি-এর তিন নম্বরে। ফলে ঘরের মাঠে প্রথম ম্যাচ থেকেই প্লেঅফ খেলার সরণিতে ঢুকে গেল অক্ষয় কুমারের দল।

পিকেএল ২০১৮-১৯: ওয়ারিয়র্সের জয়ে শুরু কলকাতা পর্ব!

কলকাতা পর্বের শুরুর দিনে নেতাজি ইনিডোর স্টেডিয়ামে উপস্থিতথাকার কথা ছিল অক্ষয়ের। কিন্তু শেষ অবধি ব্য়ক্তিগত কাজে ব্যস্ত থাকায় তিনি আসতে পারেননি। কিন্তু তিনি না আসলেও ঘরের মাঠে দারুণ উজ্জীবিত কাবাডি উপহার দিল ওয়ারিয়র্স। বিশেষ করে তাদের কোরিয় রেইডার জ্যান কুন লি ও অলরাউন্ডার রণ সিংহ।

বেঙ্গল ওয়ারিয়র্সের ২৭ পয়েন্টের মধ্য়ে ১০টিই লি-এর আক্রণের ফলে আসে। আর রণ সিংহ দলকে দেন গুরুত্বপূর্ণ ৪ টি ট্যাকল পয়েন্ট। এদিন ওয়ারিয়র্সের ১৭ পয়েন্ট এসেছে আক্রমণ থেকে, বাকি ১০ পয়েন্ট ট্যাকলে। প্রথম থেকেই ওয়ারিয়র্স আক্রমণ শানালেও থালাইবাস রক্ষণও ছিল দারুণ জমাট। ফলে প্রথমার্ধে ফল ছিল ১৫-১৫। দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁঝ আরও বাড়ালে ওয়ারিয়র্সের জয় আটকাতে পারেনি থালাইভাস।

প্রথম দিনে নেতাজি ইন্ডোরে ওয়ারিয়র্সের সমর্থনে প্রচুর দর্শক এসেছিলেন। বেঙ্গল ওয়ারিয়র্স দলের অধিনায়ক সুরজিত সিং আগামী ম্যাচগুলিতেও এই দর্শক-সমর্থন আশা করেছেন।

English summary
Bengal Warriors start Kolkata leg of PKL 2018-19 with a win in over Tamil Thalaivas.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X