• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মহারণের প্রস্তুত, এশিয়া কাপের জন্য দল ঘোষণা করল পাকিস্তান

Google Oneindia Bengali News

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বুধবার (৩ আগস্ট) নেদারল্যান্ডসের বিরুদ্ধে আসন্ন ওডিআই সিরিজের জন্য ১৬ সদস্যের স্কোয়াড এবং ২০২২ সালের এশিয়া কাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে।তিন ম্যাচের ওয়ানডে সিরিজ যা আইসিসি পুরুষদের ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অংশ, রটারডামে ১৬-২১ আগস্ট খেলা হবে। এশিয়া কাপ, টি-টোয়েন্টি ফরম্যাটে, ২৭ অগাস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হবে।

মহারণের প্রস্তুত, এশিয়া কাপের জন্য দল ঘোষনা করল পাকিস্তান

খেলোয়াড়দের প্রশিক্ষণ শিবিরটি ৬-১১ অগাস্ট পর্যন্ত লাহোরে অনুষ্ঠিত হবে, যেখানে তারা ৫০ ওভারের দুটি ম্যাচও খেলবে। দলটি ১২ অগাস্ট শুক্রবার বিকেলে আমস্টারডামের উদ্দেশ্যে রওনা হবে। টি-২০ এর খেলোয়াড়রা ২২ অগাস্ট এসিসি টি-টোয়েন্টি এশিয়া কাপের জন্য দুবাইতে স্কোয়াডে যোগ দেবে।

এসিসি টি-টোয়েন্টি এশিয়া কাপের পাকিস্তান স্কোয়াড- বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, শাহনওয়াজ দাহানি এবং উসমান কাদির।

নেদারল্যান্ডস ওয়ানডেতে পাকিস্তানের দল- বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আবদুল্লাহ শফিক, ফখর জামান, হারিস রউফ, ইমাম-উল-হক, খুশদিল শাহ, মোহাম্মদ হারিস, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। , নাসিম শাহ, সালমান আলি আগা, শাহীন শাহ আফ্রিদি, শাহনওয়াজ দাহানি এবং জাহিদ মেহমুদ।

হাসান আলির জায়গায় তরুণ স্পিডস্টার নাসিম শাহকে উভয় স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে, অন্যদিকে ওয়ানডেতে ২০২১ সালে ইংল্যান্ড সফরকারী সালমান আলি আগাকে ডাকা হয়েছে। বাঁ-হাতি পেসার শাহীন শাহ আফ্রিদিকে ওডিআই এবং টি-টোয়েন্টি স্কোয়াডে রাখা হয়েছে, এবং তার পুনর্বাসন কার্যক্রম দলের প্রশিক্ষক এবং ফিজিওথেরাপিস্ট দ্বারা পর্যবেক্ষণ করা হবে, যিনি আন্তর্জাতিক ক্রিকেটে তার প্রত্যাবর্তনের বিষয়েও সিদ্ধান্ত নেবেন।

এসিসি টি-টোয়েন্টি এশিয়া কাপের দলে নেদারল্যান্ডসের ওয়ানডে দল থেকে পাঁচটি পরিবর্তন করা হবে। আবদুল্লাহ শফিক, ইমাম-উল-হক, মোহাম্মদ হারিস, সালমান আলি আগা এবং জাহিদ মেহমুদের পরিবর্তে আসিফ আলি, হায়দার আলি, ইফতেখার আহমেদ এবং উসমান কাদির থাকবেন।

প্রধান নির্বাচক মুহাম্মদ ওয়াসিম বলেছেন, "আমরা শুধুমাত্র প্রয়োজনীয় পরিবর্তনগুলি করেছি। উভয় প্রতিযোগিতাই আমাদের জন্য গুরুত্বপূর্ণ এবং তাই, আমরা অধিনায়ক এবং কোচের সাথে পরামর্শ করে আমাদের সেরা খেলোয়াড়দের বাছাই করেছি।"

তিনি যোগ করেছেন, "হাসানকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিরতি দেওয়া হয়েছে এবং তাকে নাসিম শাহের স্থলাভিষিক্ত করা হয়েছে। ও ফাস্ট বোলিং বিভাগে আরও উৎসাহ দিতে পারেন, যেটি ইতিমধ্যে হারিস রউফ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি এবং শাহনওয়াজ দাহানিকে গর্বিত করেছে। নাসিম কোনও আন্তর্জাতিক সাদা বলের ক্রিকেট খেলেননি, কিন্তু তিনি লাল বলের মাধ্যমে প্রমাণ করেছেন যে তাঁর হাতে ভালো গতি এবং নিয়ন্ত্রিত সুইং সহ আক্রমণাত্মক বিকল্প রয়েছে" ।

English summary
pcb selects team for asia cup 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X