• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৌন বনেগা ক্রোড়পতিতে এবার অমিতাভের সামনে নীরজ চোপড়া ও শ্রীজেশ

Google Oneindia Bengali News

টোকিও অলিম্পিকে জ্যাভলিনে সোনাজয়ী নীরজ চোপড়া কলকাতায় আসছেন আগামী বুধবার। তারই আগে তিনি সেরে ফেলেছেন কৌন বনেগা ক্রোড়পতি অনুষ্ঠানের শানদার শুক্রবার পর্বের শ্যুটিং। তাঁর সঙ্গে এই পর্বে অমিতাভ বচ্চনের সঞ্চালনায় জনপ্রিয় অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ব্রোঞ্জজয়ী ভারতীয় হকি দলের গোলকিপার পি শ্রীজেশ।

কৌন বনেগা ক্রোড়পতিতে এবার অমিতাভের সামনে নীরজ ও শ্রীজেশ

আজই কেবিসি সিজন ১৩ অনুষ্ঠান যে চ্যানেলে সম্প্রচারিত হচ্ছে তার নতুন প্রোমোয় দেখা গিয়েছে নীরজ ও শ্রীজেশকে। দুজনেই পদক নিয়ে হাজির হয়েছেন বিগ বি-র প্রশ্নবাণ সামলাতে। অনুষ্ঠান চলার ফাঁকে কথোকথনে জানা যাবে তাঁদের টোকিও অলিম্পিকে পদক জয়ের অনেক জানা-অজানা লড়াই-সংগ্রামের কথা। অনুষ্ঠানটিতে অলিম্পিকে পদকজয়ীদের পেয়ে আবেগাপ্লুত অমিতাভ বচ্চনকে বলতে শোনা গিয়েছে হিন্দুস্তান জিন্দাবাদ স্লোগান।

নীরজ চোপড়া তাঁর বাবা ও মাকে প্রথম বিমানে চড়ানোর ইচ্ছাপূরণের ছবি পোস্ট করার পর তা রীতিমতো ভাইরাল হয়েছে। আজ কর্নাটকের বেলারিতে এক জমকালো অনুষ্ঠানে টোকিও অলিম্পিকে পদকজয়ীদের সংবর্ধিত করল জেএসজব্লু গ্রুপ। একইসঙ্গে জেএসডব্লু গ্রুপের ইনস্পায়ার ইনস্টিটিউট অব স্পোর্টে প্রশিক্ষণ নিয়ে যাঁরা টোকিও অলিম্পিকে গিয়েছেন সেই আট অ্যাথলিটকেও সংবর্ধিত করা হয়। তাঁরা হলেন লং জাম্পার শ্রীঙ্কর মুরলী, জুডোকা সুশীলা দেবী, বক্সার বিকাশ কৃষ্ণন যাদব, সতীশ কুমার, আশিস কুমার, জ্যাভলিন থ্রোয়ার অন্নু রানি, তিন হাজার মিটার স্টিপলচেজে অংশগ্রহণকারী অলিম্পিয়ান অবিনাশ সাবলে ও কুস্তিগীর সীমা বিসলা।

টোকিও অলিম্পিকে সোনাজয়ী নীরজ কুমারকে মঞ্চে ফের পদক পরিয়ে দেন তাঁর বাবা ও মা। নীরজ ছাড়াও এদিন সংবর্ধনা প্রদান করা হয় কুস্তিতে রুপোজয়ী রবি দাহিয়া, ব্রোঞ্জজয়ী বজরং পুনিয়া এবং হকি দলের তরফে উপস্থিত থাকা শ্রীজেশকে। বাকি পদকজয়ীদের সংবর্ধনা প্রদানের কথা থাকলেও তাঁরা এদিনের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি।

নীরজ চোপড়া অনুষ্ঠানের মঞ্চে দাঁড়িয়ে বলেন, আইআইএস আমার কাছে ঘরের মতো। অলিম্পিকের আগে এখানে থেকেই আমি চোট সারিয়ে নিজেকে যে পর্যায়ে নিয়ে যেতে পেরেছিলাম তাতে সোনা জিতে ফিরতে পেরেছি। এখানকার পরিকাঠামো অসাধারণ। পাশাপাশি এখানে ক্রীড়াবিদদের প্রতি যে যত্ন নেওয়া হয় তা তুলনাহীন। অন্যদের অনুশীলন করতে দেখেও নিজেকে অনুপ্রাণিত করা যায়। আমি নিশ্চিত, অলিম্পিকের এই পদক জয়ের পর বিশ্ব মঞ্চে ভারত আরও অনেক সাফল্য অর্জন করবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইআইএসের প্রতিষ্ঠাতা ও ডিরেক্টর পার্থ জিন্দাল।

আইআইএস অ্যাথলেটিক্স সেন্টার ফর এক্সেলেন্সে যাওয়ার পথটিও এদিন নীরজের নামাঙ্কিত করা হয়। সেই ফলকের আবরণ উন্মোচন করেন নীরজের বাবা সতীশ কুমার ও মা সরোজ দেবী। আগামী বুধবার কলকাতায় আসছেন নীরজ চোপড়া। সেদিন তাঁর কেরিয়ারের অনেক কথা জানতে পারবেন বাংলার ক্রীড়াপ্রেমীরা। নীরজকে সংবর্ধিত করা হবে, নীরজও সংবর্ধিত করবেন সমাজের বিভিন্ন ক্ষেত্রে অনন্য ভূমিকা পালন করা কিছু মানুষজনকে। অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। থাকবেন দ্রোণাচার্য কোচ সৈয়দ নঈমুদ্দিন।

English summary
Neeraj Chopra And P Sreejesh Will Be Present As Guests Of KBC's Upcoming Episode On Friday. The Promo Ends With Host Amitabh Bachchan Chanting Hindustan Zindabad.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X