• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সেমিফাইনালের সিদ্ধান্ত নিয়ে ক্ষোভ উগড়ে দিয়ে টুইটে কী লিখলেন মেরি, দেখুন

  • |

বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপের সেমিফাইনাল ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন মেরি কম। শনিবার ছ'বারের বিশ্বচ্যাম্পিয়ন বক্সার সেমিফাইনালের লড়াইয়ে তুরস্কের বুসেনাজের বিরুদ্ধে ম্যাচ হারেন। ভারতীয় বক্সার ম্যাচ হারেন ১-৪ ব্যবধানে।

সেমিফাইনালের সিদ্ধান্ত নিয়ে ক্ষোভ উগড়ে দিয়ে টুইটে কী লিখলেন মেরি, দেখুন

ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে অসস্তুষ্ট মেরি। বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপে সোনা জেতা না হলেও ব্রোঞ্জ জিতলেন মেরি। সব মিলিয়ে টুর্নামেন্টের ইতিহাসে এটি মেরির অষ্টম পদক। এর আগে টুর্নামেন্ট থেকে ছয়বার সোনা ও একবার রুপো জিতেছেন ভারতীয় মহিলা বক্সার।

মেরির এদিনের প্রতিদ্বন্দ্বী তুরস্কের বক্সার এই মুহূর্তে ইউরোপের সেরা বক্সার। টুর্নামেন্টের দ্বিতীয় বাছাই ছিলেন তিনি। অন্যদিকে মেরি টুর্নামেন্টের তৃতীয় বাছাই ছিলেন। আম্পায়ারের বিতর্কিত সিদ্ধান্ত নিয়ে মেরি ম্যাচ শেষে রিভিউ করতে চাইলেও আন্তর্জাতিক বক্সিং ফেডারেশন মেরির আবেদন নাকোচ করে দেয়। এরপরই টুইটারে একটি ভিডিও পোস্ট করে সিদ্ধান্তের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

টুইটে মেরি লেখেন, 'সিদ্ধান্তটা ঠিক না ভুল, সেটা ভিডিও দেখেই বক্সিংদুনিয়া জেনে নিক।' সিদ্ধান্তের প্রতিবাদে ভারতীয় বক্সিং ফেডারেশন আবেদন জানাবে বলে জানিয়েছে। ৫১ কেজি বিভাগে প্রথম বার খেলতে নেমে ব্রোঞ্জ জিতে দেশে ফিরছেন মেরি কম।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">How and why. Let the world know how much right and wrong the decision is....<a href="https://t.co/rtgB1f6PZy">https://t.co/rtgB1f6PZy</a>. <a href="https://twitter.com/KirenRijiju?ref_src=twsrc%5Etfw">@KirenRijiju</a> <a href="https://twitter.com/PMOIndia?ref_src=twsrc%5Etfw">@PMOIndia</a></p>— Mary Kom (@MangteC) <a href="https://twitter.com/MangteC/status/1182895955294638080?ref_src=twsrc%5Etfw">October 12, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

English summary
Mary Kom suffered defeat in semis, took Twitter to voice against the decision &#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X