• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেরির বিতর্কিত হারের দিনে মঞ্জুর উত্থান, রুপো নিশ্চিত করে ফাইনালে উঠলেন

  • |

সেমিফাইনালের লড়াইয়ে হারতে হওয়ার ব্রোঞ্জ জিতে দেশে ফিরতে হচ্ছে মেরি কমকে। ম্যাচের সিদ্ধান্ত নিয়ে ইতিমধ্যেই ক্ষোভ উগড়ে দিয়েছেন মেরি কম। ভারতীয় লেজেন্ড বক্সারের সোনা হাতছাড়ার হতাশা গ্রাস করলেও দিনের শেষবেলায় দেশবাসীর মুখে হাসি ফোটালেন মঞ্জু রানি।

মেরির বিতর্কিত হারের দিনে মঞ্জুর উত্থান, রুপো নিশ্চিত করে ফাইনালে উঠলেন

এদিন বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপের লড়াইয়ে থাইল্য়ান্ডের চুথামত রক্ষতকে ৪-১ হারিয়ে ফাইনালের টিকিট পেয়ে রুপো নিশ্চিত করলেন মঞ্জু রানি। এবার মঞ্জুর পাখির চোখ সোনা জয়। এই জয় মেরি কমের হারের আক্ষেপ ঢেকে দিল বলা চলে।

অন্যদিকে এদিন ফাইনাল নিশ্চিত করে রেকর্ড গড়ে ফেললেন মঞ্জু রানি। কেরিয়ারের প্রথমবার বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপ খেলছেন মঞ্জু। আর টুর্নামেন্টে অভিষেকেই ফাইনাল নিশ্চিত করে পোর্ডিয়াম ফিনিশ নিশ্চিত করে রেকর্ড গড়লেন। ১৮ বছর পর প্রথম মহিলা বক্সার হিসেবে প্রতিযোগিতার অভিষেকেই, ফাইনাল খেলতে চলেছেন মঞ্জু।

এর আগে এদিন বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টে অষ্টম পদক জিতেছেন মেরি কম। আগে ছয় বার সোনা জিতেছিলেন ভারতীয় মহিলা বক্সার। সেই সঙ্গে একবার রুপো জিতেছেন। এবার টুর্নামেন্টে এই প্রথম ৫১ কেজি বিভাগে লড়াইয়ে নামেন মেরি। আর এই ক্যাটাগরিতে প্রথমবার নেমেই ব্রোঞ্জ জিতলেন

English summary
Manju Rani wins semis, In Finals World Boxing Championships 2019
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X