• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মালয়েশিয়ায় অবাক করা পরাজয় সাইনার! দ্বিতীয় রাউন্ডে উঠলেন সিন্ধু-শ্রীকান্ত

বুধবার, সকলে বিস্মিত করে মালয়েশিয় ওপেন ব্য়াডমিন্টন ২০১৯-এর প্রথম রাউন্ড থেকেই বিদায় নিলেন সাইনা। থাইল্যান্ডের পর্নপাউই চোচুওং-এর বিরুদ্ধে পরাজিত হন ভারতীয় তারকা। ভারতের অপর দুই শাটলার পিভি সিন্ধু ও কিদম্বি শ্রীকান্ত অবশ্য সহজেই স্ট্রেট গেমে নিজ নিজ ম্য়াচ জিতে দ্বিতীয় রাউন্ডে উঠেছেন।

অবাক করা পরাজয় সাইনার, দ্বিতীয় রাউন্ডে সিন্ধু-শ্রীকান্ত

এই বছর সাইনা জাতীয় চ্যাম্পিয়ন হয়েছেন। ক্য়ারোলিন মারিন-কে পরাজিত করে ইন্দোনেশিয়া ওপেন মাস্টার্স টুর্নামেন্টেও জয়ী হয়েছিলেন। কিন্তু বুধবার অনামী প্রতিদ্বন্দ্বী চোচুওং-এর বিরুদ্ধে তিনি ২২-২০, ১৫-২১ ও ১০-২১ ফলে পরাজিত হন।

তার আগে পিভি সিন্ধুকেও অবশ্য জাপানী শাটলার আয়া ওহোরির বিরুদ্দে প্রথম গেমে কড়া মোকাবিলার মুখে পড়তে হয়েছিল। ২২-২০ ফলে তা জিতে নেওয়ার পর অবশ্য পরের গেম ২১-১২ ফলে জিতে ম্যাচ পকেটে পুড়ে ফেলেন সিন্ধু।

অপর ম্যাচে থাইল্যান্ডের ইশান মৌলানা মুস্তাফাকে ২১-১৮, ২১-১৬ ফলে হারাতে কিদম্বী শ্রীকান্ত সময় নেন মাত্র ৩৮ মিনিট। তবে পুরুষদের বিভাগে অন্য দুই ভারতীয় শাটলার এইচএস প্রণয় ও সমীর ভার্মাও প্রথম রাউন্ড থেকেই বিদায় নিয়েছেন।

English summary
Saina Nehwal has lost in the first round of the Malaysia Open 2019. But, PV Sindhu and Kidambi Srikanth have advanced to the second round. 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X