• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইন্দোনেশিয়া ওপেনের ফাইনাল হেরে আপসোস যাচ্ছে না পিভি সিন্ধুর

ইন্দোনেশিয়া ওপেনের ফাইনালে জাপানের একানে ইয়ামাগুছির কাছে বিচ্ছিরি ভাবে হেরেছেন ভারতের পিভি সিন্ধু। রীতিমতো স্ট্রেট সেটে পর্যুদস্ত হয়ে হায়দরাবাদি শাটলারের এই হার যেন কিছুতেই হজম হচ্ছে না সিন্ধু ফ্যানদের।

ইন্দোনেশিয়া ওপেনের ফাইনাল হেরে আপসোস যাচ্ছে না পিভি সিন্ধুর

বিশেষ করে অল ইংল্যান্ড চ্যাম্পিয়ন তথা বিশ্বের তিন নম্বর শাটলার চিনের ছেন ইয়ুফেইকে সেমিফাইনালে যেভাবে স্ট্রেট সেটে উড়িয়ে প্রতিযোগিতার ফাইনালে উঠেছিলেন সিন্ধু, সেভাবে তিনি চ্যাম্পিয়ন হবেন বলেই মনে করা হয়েছিল। কিন্তু ফাইনালে জাপানের একানে ইয়ামাগুছির কাছে ভারতীয় শাটলার এভাবে আত্মসমর্পণ করবেন, তা কেউ কল্পনাই করেননি।

১৫-২১, ১৬-২১ গেমে হার যেন ভুলতে পারছেন না পিভি সিন্ধু নিজেও। এই হারের জন্য নিজেকেই দায়ী করছেন হায়দরাবাদের ব্যাডমিন্টন তারকা। আপসোসের সুরে বলেছেন, ম্যাচের যেখানে যেখানে পয়েন্ট পাওয়া উচিত ছিল সেখানেই তিনি এক-একটা মারাত্মক ভুল করেছেন। তাঁর যে চকিত আক্রমণ প্রতিপক্ষদের বরাবার সমস্যায় ফেলে, তা এই ম্যাচে দেখাতে পারেননি বলে স্বীকার করেছেন পিভি সিন্ধু।

দুরন্ত ছন্দে থাকা জাপানের একানে ইয়ামাগুছি শুরুতেই থ্রি লাভ পয়েন্টে এগিয়ে যায়। সেই সময় লড়াই করেন সিন্ধু। এক সময় ১১-৮ পয়েন্টে প্রথম গেমে তিনি এগিয়েও যান। কিন্তু তারপরেই আবার ছন্দপতন ঘটে। সিন্ধুকে আর সুযোগ দেননি জাপানি প্রতিপক্ষ। ২১-১৫ পয়েন্ট প্রথম গেম হারেন ভারতীয় শাটলার। দ্বিতীয় গেমের ফলও (২১-১৬) পিভি সিন্ধুর বিপক্ষে।

ইন্দোনেশিয়া ওপেনের ফাইনাল হারলেও অনেকে গত ছয় মাস ধরে অফ ফর্মে থাকা ভারতীয় শাটলারকে ফের ভালো খেলতে দেখে সন্তোষও প্রকাশ করেছেন। আগামী দিনে পিভি সিন্ধুকে পুরনো মেজাজে দেখা যাবে বলেও আশা করেছেন অনেকে।

English summary
Made error where I should heve got points, said PV Sindhu.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X