• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মিলখা সিংয়ের শারীরিক অবস্থার ফের অবনতি, কমেছে অক্সিজেন, বেড়েছে জ্বর

Google Oneindia Bengali News

কোভিড ইনটনসিভ কেয়ার ইউনিট থেকে সরিয়ে আনার দুই দিন পরেই ফের মিলখা সিংয়ের শারীরিক অবস্থার অবনতি হল। চণ্ডীগড়ের পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট ইফ মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চে ভর্তি ভারতীয় কিংবদন্তির শরীরে অক্সিজেনের মাত্রা আচমকাই কমে গিয়েছে বলে জানানো হয়েছে। মিলখা সিংয়ের জ্বর বেড়েছে বলেও হাসপাতাল সূত্রে খবর।

মিলখা সিংয়ের শারীরিক অবস্থার ফের অবনতি, কমেছে অক্সিজেন, বেড়েছে জ্বর

চণ্ডীগড়ের ওই হাসপাতালের তরফে জানানো হয়েছে গত বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্তও মিলখা সিংয়ের শারীরিক অবস্থা ঠিকঠাকই ছিল। কিন্তু গভীর রাত থেকে তাঁর শারীরিক অবস্থার ফের অবনতি হয়। আচমকাই মিলখা সিংয়ের জ্বর বাড়তে থাকে। তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা কমতে থাকে বলে হাসপাতালের তরফে জানানো হয়। কিংবদন্তি প্রাক্তন ভারতীয় ক্রীড়াবিদের শারীরিক পরিস্থিতি জটিল বলে খবর। যদিও হাসপাতালের তরফে এ সংক্রান্ত কোনও বিবৃতি জারি করা হয়নি।

তবে মিলখা সিংয়ের পরিবারের তরফে এ সংক্রান্ত বিবৃতি জারি করেছে। ভারতীয় কিংবদন্তির জন্য যে পরিস্থিতি খানিকটা কঠিন হয়ে গিয়েছে, তা জানানো হয়েছে। তবে যুদ্ধ করে তিনি এই পরিস্থিতির থেকে বেরিয়ে আসবেন বলেই মনে করেন মিলখা সিংয়ের পরিবারের সদস্যরা। সেই আশায় বুক বেঁধেছেন ভারতীয় ক্রীড়াপ্রেমীরাও।

গত ১৯ মে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ৯১ বছরের মিলখা সিং। তাঁর স্ত্রী নির্মল কৌরেরও কোভিড ১৯ রিপোর্ট পজেটিভ এসেছিল। দীর্ঘ লড়াইয়ের পর গত ১৩ জুন মোহালির হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন দেশের ৮৫ বছরের প্রাক্তন ভলিবল তারকা। শরীরে অক্সিজেনের মাত্রা কম হওয়ায় গত ৩ জুন মিলখা সিংকে চণ্ডীগড়ের পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট ইফ মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চে ভর্তি করা হয়েছিল। এশিয়ান গেমসে চার বারের সোনাজয়ী তারকাকে দুই দিন আগেই হাসপাতালের কোভিড ইনটনসিভ কেয়ার ইউনিট থেকে সরিয়ে আনা হয়েছিল। ফের অবস্থার অবনতি হওয়ায় মিলখা সিং-কে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে বলে জানানো হয়েছে।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Legend Milkha Singh's health deteriorates, oxygen level comes down
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X