• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইন্দোনেশিয়ান মাস্টার্স ২০১৯, হোঁচটে ঘুম ভাঙল সিন্ধুর! মসৃণ জয় শ্রীকান্তের, আজই নামছেন সাইনা

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি), পিভি সিন্ধু এবং কিদম্বি শ্রীকান্ত -দুই ভারতীয় তারকা শাটলারই ইন্দোনেশিয়ান মাস্টার্সের শেষ আটে পৌঁছে গেলেন। নিজ নিজ ম্যাচে যথাক্রমে জর্জিয়া মারিসিকা টুংজুং-কে ২৩-২১, ২১-৭ এবং কেন্টা নিশিমোতোকে ২১-১৪, ২১-৯ ফলে স্ট্রেট গেমে পরাজিত করলেন সিন্ধু ও শ্রীকান্ত। কোয়ার্টার-ফাইনালে সিন্ধু খেলবেন ক্যারোলিনা মারিন এবং গা ইউন কিম ম্য়াচের বিজয়ীর বিরুদ্ধে, আর শ্রীকান্তের প্রতিপক্ষ শি ইউকি অথবা জোনাথন ক্রিস্টি।

হোঁচটে ঘুম ভাঙল সিন্ধুর! মসৃণ জয় শ্রীকান্তের

জিতলেও প্রথম সেটে কিন্তু মুহূর্তের অসতর্কতায় হোঁচট খেয়েছিলেন সিন্ধু। ম্য়াচের মাঝে হঠাত করেই হারিয়ে যান তিনি। একসময় ১৯-১৫ পয়েন্টে এগিয়ে ছিলেন ভারতীয় তারকা। কিন্তু এরপর হঠাতই পরপর পয়েন্ট তুলে জর্জিয়া গেম পয়েন্টে পৌঁছে গিয়েছিলেন। দেোয়ালে পিঠ ঠেকে যেতেই ফের লডা়ইতে ফিরে আসেন সিন্ধু এবং শেষ পর্যন্ত গেমটি নিজের পকেটে পুড়ে নেন।

শুরুর সেই হোচটেই পুরোপুরি ঘুম ভেঙে যায় অলিম্পিকে রৌপ্য পদকজয়ীর। এরপর ম্যাচে তাঁর ইন্দোনেশিয় প্রতিপক্ষ আর সুযোগ পাননি বললেই চলে। সহজেই ২১-৭ ফলে সেই গেম ও তার ফলে মাত্র ৩৭ মিনিটে ম্য়াচ জিতে নেন পিভি সিন্ধু।

অন্য দিকে পুরুষদের বিভাগে শ্রীকান্ত কিন্তু অনেক বেশি ধারাবাহিক ছিলেন। কেন্টা নিশিমোতোকে হারাতে তিনি সময় নেন মাত্র আধঘন্টা। গোটা ম্যাচে একেবারে শুরুতে জাপানি প্রতিপক্ষ শ্রীকান্তের সঙ্গে সমানে সমানে লড়েতে পেরেছেন। সেই সময় ফলাফল ছিল ৯-৮। কিন্তু সেখান থেকে টানা ১০ পয়েন্ট জিতে সেটটি নিজের দখলে নেন ভারতীয় তারকা।

পরের সেটে একেবারে শুরুতেই ৬-০ ফলে এগিয়ে যান তিনি। তার পরের সার্ভিসে পয়েন্ট বাড়িয়ে পৌঁছান ১২-৮-এ। এরপর আর সেই ম্যাচের বিজয়ী কে তা নিয়ে কোনও সন্দেহ ছিল না। কোনও অঘটনও ঘটেনি।

দিনের পরবর্তি সময়ে সাইনা নেহওয়াল দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মুখোমুখি হবেন ফিত্রিয়ানি ফিত্রিয়ানির। এছাড়া পুরুষের ডাবলসে মনু আত্রি এবং বি সুমিত রেড্ডি খেলবেন ড্যানিশ জুটি কিম অষ্ট্রুপ এবং অ্যান্ডার্স রাসমুসেনের বিরুদ্ধে।

English summary
PV Sindhu and Kidambi Srikanth entered the quarterfinals of the Indonesian Masters beating Gregoria Mariska Tungjung and Kenta Nishimoto in straight sets on Thursday (January 24). 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X