• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইন্দোনেশিয়া সহজেই শেষ চারে সাইনা! মারিন-বাধা টপকাতে ফের ব্যর্থ সিন্ধু, ছিটকে গেলেন শ্রীকান্তও

শুক্রবার (২৫ জানুয়ারি), ইন্দোনেশিয়ান মাস্টার্স-এ ভারতের দিনটা ভাল গেল না। বৃহস্পতিবার সাইনা, সিন্ধু এবং কিদম্বি শ্রীকান্ত - ৩ ভারতীয় তারকাই এই টুর্নামেন্টের শেষ আটে পৌঁছেছিলেন। এদিন কিন্তু এগোলেন একমাত্র সাইনা নেহওয়াল। পিভি সিন্ধু ও কিদম্বি শ্রীকান্তের দৌড় থেমে গেল কোয়ার্টারফাইনালেই।

সহজেই শেষ চারে সাইনা, ছিটকে গেলেন সিন্ধু-শ্রীকান্ত

এদিন ইন্দোনেশিয়ার মাটিতে আরও একবার মুখোমুখি হয়েছিলেন অতি পরিচিত দুই প্রতিদ্বন্দ্বী - পিভি সিন্ধু ও ক্যারোলিনা মারিন। এদিনের ম্যাচে জিতে দুজনের মুখোমুখি লড়াইতে ৮-৫ ফলে এগিয়ে গেলেন মারিন। শুক্রবার এককথায় সিন্দুকে দাঁড়াতেই দেননি মারিন। মাত্র ৩৭ মিনিটেই এই প্রতিযোগিতার দ্বিতীয় বাছাই সিন্ধুকে ছিটে দেন স্প্যানিশ শাটলার। শেষ পর্যন্ত ম্যাচের ফল হয় তাঁর পক্ষে ২১-১১, ২১-১২।

শেষ চারে যাওয়ার লড়াইয়ে ইন্দোনেশিয় প্রতিদ্বন্দ্বী জোনাথন ক্রিস্টির বিরুদ্ধে পরাজিত হলেন কিদম্বী শ্রীকান্তও। এশিয়াডে সোনাজয়ীর বিরুদ্ধে তাঁর হার অবশ্য সিন্ধুর মতো একপেশে ছিল না। ফলাফল হয় ১৮-২১, ১৯-২১। গোটা ম্যাচেই একবার এগিয়েছেোন ক্রিস্টি, একবার শ্রীকান্ত। কিন্তু নির্ণায়ক সময়ে স্নায়ুর চাপ ধরে রাখতে পারেনি ভারতীয় শাটলার। বেশ কিছু আনফোর্সড এরর করে ফেলেন। যে করণে শএষ পর্যন্ত য় হাসিল করতে সমর্থ হন ক্রিস্টি।

অপর পক্ষে সাইনা বেশ সহজেই জয় পান বলা যায়। প্রথম গেমে তাঁর থাই প্রতিপক্ষ পর্নপাউই চোচুওং সামান্যতম প্রতিরোধও গড়ে তুলতে পারেননি। ২১-৭ ফলে হাসতে হাসতে জিতে যান ভারতীয় তারকা। কিন্তু পরের গেমে সাইনার দিকে কড়া চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন চোচুওং। কিন্তু ম্য়াচের শেষ মুহূর্তে দক্ষতায় তাই প্রতিপক্ষকে মাত দেন হায়দরাবাদী।

English summary
On Friday (January 25) Saina Nehwal eased into the semifinals of the Indonesian Masters while Kidambi Srikanth and PV Sindhu both were ousted in the quarterfinals.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X