• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লক্ষ্য অলিম্পিক, করোনার আবহে বাড়িতেই শুটারদের অনুশীলনের ব্যবস্থা কেন্দ্রের!

করোনা ভাইরাসের আবহে বাড়ি থেকে দূরে গিয়ে অনুশীলনের দিন শেষ। টোকিও অলিম্পককে সামনে রেখে বাড়িতেই শুটারদের জন্য ট্রেনিংয়ের ব্যবস্থা করে দিতে উদ্যোগী হচ্ছে কেন্দ্রীয় সরকার। শুটারদের বাড়ির দরজায় অনুশীলনের জন্য প্রয়োজনীয় সরঞ্জাম পৌঁছে দেওয়া হবে বলে আশ্বাস দিয়েছেন দেশের ক্রীড়ামন্ত্রী কিরেণ রিজিজু।

লক্ষ্য অলিম্পিক, করোনার আবহে বাড়িতেই শুটারদের অনুশীলনের ব্যবস্থা কেন্দ্রের!

উল্লেখ্য, টোকিও অলিম্পিকের দিকে তাকিয়ে গত জুলাই থেকে অনুশীলনে নেমে পড়েছেন ভারতীয় শুটাররা। নিজেদের প্রচেষ্টায় সব স্বাস্থ্য ও সুরক্ষা বিধি মেনে দিল্লিতে একই জায়গায় থাকতে শুরু করেছিলেন শুটাররা। বায়ো সিকিওর পরিবেশে একসঙ্গে অনুশীলনও সারছিলেন তাঁরা। ইতিমধ্যে শুটারদের সাহায্যে এগিয়ে আসে স্পোর্টস অথরিটি এফ ইন্ডিয়া বা সাই। অনুশীলনের জন্য মনু ভাকেরদের রাজধানীর ডক্টর কারনি সিং রেঞ্জ ছেড়ে দেওয়া হয়। বর্তমানে সেখানেই চলছে শুটিংয়ের অনুশীলন।

ভারতীয় শুটারদের উদ্যোগে মুগ্ধ হয়েছেন ক্রীড়ামন্ত্রী কিরেণ রিজিজু। তাঁর মতে, করোনা ভাইরাসের আবহে বাড়ির বাইরে কোথাও গিয়ে অনুশীলন না করাই ভাল। টোকিও অলিম্পিকের কথা মাথায় রেখে শুটারদের বাড়ির দরজাতে ট্রেনিংয়ের সরঞ্জাম পৌঁছে দেওয়া হবে বলে জানিয়েছেন ক্রীড়ামন্ত্রী কিরেণ রিজিজু।

English summary
Indian shooters will be able to train without having to travel away from home
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X