• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একের পর এক সাফল্য, এবার রাষ্ট্রপুঞ্জের সম্মান পেলেন হিমা দাস

২০১৮-র এশিয়ান গেমসে দুটি সোনা ও একটি রূপো। চলতি বছরে ১৯ দিনে বিভিন্ন দেশে আয়োজিত প্রতিযোগিতায় পরপর পাঁচটি সোনা। তবে কী অলিম্পিকেও ভারতের মুখ সোনালী করবেন তিনি? আসামের অ্যাথলিট হিমা দাসকে সেই স্বপ্নই দেখতে শুরু করেছেন দেশের মানুষ।

একের পর এক সাফল্য, এবার রাষ্ট্রপুঞ্জের সম্মান পেলেন হিমা দাস

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর, ধিন এক্সপ্রেসের গুনের প্রশংসা করতে কার্পণ্য করেননি কেউই। এত অল্প বয়সে আকাশচুম্বী জনপ্রিয়তা ও প্রত্যাশার পাহাড়ে বসে থাকা এই ভারতীয় অ্যাথলিট নজর কাড়তে সক্ষম হয়েছেন রাষ্ট্রপুঞ্জেরও। দেশের হয়ে হিমার কৃতীত্বকে সম্মান জানাতে তাঁকে ইউনিসেফের ব্র্যান্ড অ্যাম্বেসেডর বাছা হয়েছে।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">Meet our Youth Ambassador, Hima Das!<br>The Asian Games medallist is <a href="https://twitter.com/UNICEF?ref_src=twsrc%5Etfw">@UNICEF</a> India’s first ever youth ambassador as part of <a href="https://twitter.com/hashtag/WorldChildrensDay?src=hash&ref_src=twsrc%5Etfw">#WorldChildrensDay</a> celebration.<a href="https://twitter.com/hashtag/GoBlue?src=hash&ref_src=twsrc%5Etfw">#GoBlue</a> <a href="https://t.co/4WYieI6MhB">pic.twitter.com/4WYieI6MhB</a></p>— UNICEF India (@UNICEFIndia) <a href="https://twitter.com/UNICEFIndia/status/1062658816896946176?ref_src=twsrc%5Etfw">November 14, 2018</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

রাষ্ট্রপুঞ্জের দেওয়া এই সম্মানে আপ্লুত হয়েছেন হিমা দাস। বলেছেন, দেশের পিছিয়ে পড়া শিশুরা যাতে তাঁর মতোই নিজেদের স্বপ্ন পূরণ করতে পারে, সে লক্ষ্যে তিনি আগামী দিনে কাজ করে যাবেন। সেই পথে রাষ্ট্রপুঞ্জকে পাশে পেয়ে তিনি খুশি বলেও জানিয়েছেন ১৯ বছরের ভারতীয় অ্যাথলিট।

English summary
Indian Athlete Hima Das appointed UNICEF's Brand Ambessador
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X