• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Uber Cup Finals 2022: দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে বিশ্রী ভাবে হার পিভি সিন্ধু-শ্রুতি মিশ্রদের

Google Oneindia Bengali News

পর পর দুই ম্যাচে কানাডা এবং আমেরিকার বিরুদ্ধে দুর্দান্ত জয় তুলে নেওয়া ভারতীয় মহিলা ব্যাডমিন্টন দল গ্রুপের শেষ ম্যাচে পরাজিত হল দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে। বুধবার ব্যাংকক আয়োজিত উবের কাপ ২০২২-এ ৫-০ ব্যবধানে পরাভূত হল ভারত।

Uber Cup Finals 2022: দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে বিশ্রী ভাবে হার পিভি সিন্ধু-শ্রুতি মিশ্রদের

গ্রুপ ডি-এর ম্যাচে দক্ষিণ কোরিয়ার আন সি-ইয়ং-ের বিরুদ্ধে সম্পূর্ণভাবে বিধ্বস্ত হন পিভি সিন্ধু। বিশ্ব ক্রমতালিকায় সপ্তম স্থানে থাকা সিন্ধু স্ট্রেট গেমে পরাজিত হন, তাঁর বিরুদ্ধে খেলার ফল ছিল ২১-১৫ এবং ২১-১৪। মাত্র ৪২ মিনিট গড়িয়েছিল এই ম্যাচ।

দ্বিতীয় ম্যাচে ভারতীয় ডবল জুটি শ্রুতি মিশ্র এবং সিমরণ সিংহি'কে নাস্তানাবুদ করে লি সো-হি এবং শিন সিয়াং-চান। ৩৯ মিনিটের এই ম্যাচে ভারতীয় জুটি পরাজিত হয় ১৩-২১ এবং ১২-২১ ব্যবধানে। তৃতীয় ম্যাচে ভারতের প্রতিযোগী কিম গা-ইয়ুনের বিরুদ্ধে পরাস্ত হন ১০-২১. ১০-২১ ব্যবধানে। চতুর্থ ম্যাচে তানিশা ক্রাস্টো এবং টেরেসা জলির জুটি'কে ১৪-২১, ১১-২১ ব্যবধানে পরাজিত করে কিম হি-জিয়ং এবং কং হি-ইয়ং। পর পর চার ম্যাচে নাস্তানাবুদ হওয়া ভারতের শেষ আশা ছিল আস্মিতা চালিহা। তাঁর মধ্যে দিয়েই কিছুটা সম্মান ফিরে পাওয়ার আশা করেছিল ভারত। কিন্তু সেই আশাও বিফলে যায়। আস্মিতা ভাল তো শুরু করেছিলেন কিন্তু তা ধরে রাখে পারলেন না। তাঁর বিরুদ্ধে খেলার ফল ছিল ১৮-২১ এবং ১৭-২১।

Uber Cup Finals 2022: দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে বিশ্রী ভাবে হার পিভি সিন্ধু-শ্রুতি মিশ্রদের

তবে, এই ম্যাচের প্রভাব ভারতের টুর্নামেন্টে এগিয়ে যাওয়ার পথে পড়েনি কারণ প্রথম ম্যাচে কানাডা এবং দ্বিতীয় ম্যাচে আমেরিকাকে ৪-১ ব্যবধানে পরাজিত করে কোয়ার্টার ফাইনালের টিকিট নিশ্চিত করে নিয়েছিলেন পিভি সিন্ধুরা। তবে, গ্রুপ 'ডি'-তে নিজেদের শেষ ম্যাচে শোচনীয় পরাজয়, শেষ আটের লড়াইয়ে নামার আগে ভারতীয় মহিলা দলের আত্মবিশ্বাসে যে বেশ বড় ধাক্কা দিয়ে গেল তা আর বলার অপেক্ষা রাখে না।

English summary
India thrashed by South Korea in the last group match in Uber Cup Finals 2022. Uber Cup 2022: India lose to South Korea 5-0 in their final group clash.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X