• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টোকিও অলিম্পিকের গল্ফে ভালো শুরু অনির্বাণ লাহিড়ির, বেশ পিছিয়ে উদয়ন

Google Oneindia Bengali News

টোকিও অলিম্পিকে বাঙালি হিসেবে শেষ প্রতিনিধি অনির্বাণ লাহিড়ি। আজ কাসুমিগাসেকি কান্ট্রি ক্লাবে গল্ফ অভিযান শুরু করলেন তিনি। কেরিয়ারের দ্বিতীয় অলিম্পিকে প্রথম রাউন্ডের শেষে রয়েছেন যুগ্ম অষ্টম স্থানে। তবে অনেকটাই পিছিয়ে ৬০ নম্বরে রয়েছেন ভারতের অপর গল্ফার উদয়ন মানে। এইট আন্ডার সিক্সটি থ্রি-র অলিম্পিক রেকর্ড স্পর্শ করে শীর্ষে রয়েছেন অস্ট্রিয়ান সেপ স্ট্রাকা।

টোকিও অলিম্পিকের গল্ফে ভালো শুরু অনির্বাণ লাহিড়ির

এশিয়ান ট্যুরের প্রাক্তন ১ নম্বর গল্ফার অনির্বাণ প্রথম রাউন্ডে 'ফোর আন্ডার সিক্সটি সেভেন' করে যে জায়গায় রয়েছেন তার চেয়ে আরেকটু ভালো জায়গায় থাকতেই পারতেন। কিন্তু নিজের খেলায় খুশি এই বাঙালি গল্ফার। পিজিএ ট্যুরের বার্বাসল চ্যাম্পিয়নশিপে তৃতীয় স্থান লাভ করে অলিম্পিকের আসরে এসে আজকের খেলার পর অনির্বাণ বলেছেন, ভালোই খেলেছি। প্রথম দিকে কয়েকটি হোল বা গর্তের ক্ষেত্রে নিজের ছন্দে না থাকায় একটু খারাপ হয়েছে। কিন্তু এরপর ধীরে ধীরে ছন্দ পেয়েছি। আরও কিছু সুযোগ কাজে লাগাতে পারলে কিছুটা ভালো অবস্থানে থাকতে পারতাম। যতগুলি বার্ডি মারার লক্ষ্য ছিল সেটা হয়নি। তবে ছন্দ পেয়ে যে ধারাবাহিকতা দেখাতে পেরেছি সেটাই চালিয়ে যেতে চাই। আজ খুব বৃষ্টি না হওয়ায় কাল আরও আগ্রাসী হয়ে নামার লক্ষ্য রয়েছে।

চোট সারিয়ে রিও অলিম্পিকে নেমে ৬০ জনের মধ্যে ৫৭তম স্থানে শেষ করেছিলেন অনির্বাণ। তবে এবার তার পুনরাবৃত্তি হওয়ার যে সম্ভাবনা নেই তা প্রথম দিনেই বোঝা গিয়েছে। প্রথমে বোগী দিয়ে শুরু করেছিলেন অনির্বাণ। পঞ্চম থেকে সপ্তম হোলের ক্ষেত্রে টানা বার্ডি মেরে লড়াইয়ে ফিরে আসেন। ১২ নম্বর হোলের ক্ষেত্রে আরেকটি বোগী মারার পর ১৫ ও ১৬ হোলের ক্ষেত্রে বার্ডি অনির্বাণকে তুলে আনে যুগ্মভাবে অষ্টম স্থানে।

টোকিও অলিম্পিকের গল্ফে ভালো শুরু অনির্বাণ লাহিড়ির

উদয়ন মানেও অনির্বাণের মতোই দশম হোল অবধি খারাপ করছিলেন না। কিন্তু প্রাকৃতিক দুর্যোগের ক্ষেত্রে কিছুক্ষণ খেলা বন্ধ থাকার পর তিনি যখন ফের শুরু করেন তখন ক্রমাগত পিছিয়েই যেতে থাকেন। চারটি বোগী ও দুটি ডাবল বোগীর খেসারত দিয়ে ফাইভ-ওভার সেভেন্টি সিক্স স্কোর নিয়ে তিনি রয়েছেন ৬০ নম্বর স্থানে।

English summary
India's Golfer Anirban Lahiri Playing His Second Olympics Got Off To A Solid Start In Tokyo. With A Card Of Four-Under 67 Lahiri Tied-Eighth After Opening Round.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X